Urfi Javed: স্ত’ন দিয়ে উরফি চার্জ দিচ্ছেন মোবাইল! গলায় ঝোলানো ইউএসবি, ব’ক্ষ’ভাগে মোবাইল! “এমন চার্জার হলে মোবাইল ফেটে যাবে” হেসে লুটোপুটি মানুষ

উরফি জাভেদ নামটি উচ্চারণ করলেই মানুষ বুঝে যায় কার কথা বলা হচ্ছে। বিগত কিছু মাসে এমন একটাও দিন যায়নি যেদিন এই অভিনেত্রী উদ্ভট কিছু পোশাক পরে ক্যামেরার সামনে আসেননি। প্রতিদিন তার সেই পোশাকের বহর বেড়ে চলেছে। সেই সঙ্গে একই পরিমাণে বাড়ছে মানুষের হাসাহাসি নিন্দা কটাক্ষ এবং সমালোচনা।

তবে তাকে নিয়ে ভালো-মন্দ যাই বলা হোক না কেন এতে তার কিছু আসে যায় না সেটা তিনি নিজেই একদিন স্পষ্ট করে দিয়েছিলেন। তিনি কিন্তু নিরলস ভাবে নিজের কাজ করে যান এবং বিভিন্ন ধরনের বুদ্ধি খাটিয়ে অদ্ভুত পোশাক পরে রাস্তায় আসেন রোজ। আর সেটা দেখতে পেলেই ছুটে আসে ক্যামেরাম্যানরা।

এবারও তার অন্যথা হলো না। তার ফ্যাশন সেন্স নিয়ে বহু মানুষ প্রশ্ন তোলে। আর এবারে তার ফ্যাশন এমন পর্যায়ে নিয়ে গেলেন তিনি যে নিজের বু’কে মোবাইল চার্জ দিতে দেখা গেল তাকে। হ্যাঁ, স্ত’নে দুদিকে ঝুলানো দুটি মোবাইল। সেগুলিকে সংযুক্ত রেখেছে একটি ইউএসবি। ঠিক যেমন মোবাইল চার্জের ক্ষেত্রে হয়।

 

View this post on Instagram

 

A post shared by Uorfi (@urf7i)

দেখে মনে হবে যেন এভাবেই মোবাইল চার্জ দিচ্ছেন তিনি। তবে এটাই কিন্তু তার পোশাক। মোবাইল দিয়ে তার ব’ক্ষ’ভাগ ঢেকে রেখেছেন। তার সঙ্গে নীল প্যান্ট এবং নীল কোট। এটা দেখে মানুষ কী বলবে তা খুঁজে পাচ্ছে না ভাষা। কিন্তু ভিডিওটি তিনি শেয়ার করার সঙ্গে সঙ্গে মুহূর্তের মধ্যে হু হু করে ভাইরাল হয়ে গেল সোশ্যাল মিডিয়ায়।

Back to top button