Bollywood

মাথার খোঁপায়, কানে সেফটিপিন পরা! পরনে নেই কোন অ’ন্তর্বাস, রয়েছে অদ্ভুত পোশাক, হঠাৎ করে রেগে লাল উরফি জাভেদ

বহুদিন ধরেই বলিউডে ইন্ডাস্ট্রিতে রয়েছেন উরফি জাভেদ। প্রধানত মডেলিং দিয়ে ক্যারিয়ার শুরু করেন তিনি। পরবর্তীকালে অভিনয় নাম লেখালেও সেখানে খুব একটা সুবিধা করতে পারেন না। তবে গতবছর বিগ বস ওটিটিতে আসার পর তাকে লোকে একটু করে চেনা শুরু করে এবং এখন থাকে কমবেশি সকলেই জেনে তার অদ্ভুত পোশাক পরার সেন্স জেনে।

প্রত্যেকদিন আমরা উরফিকে দেখতে পাই নতুন ধরনের কিছু পোশাক পরে। সঙ্গে থাকে চড়া মেকআপ। এটা করে তিনি কোথায় যান কেউ জানে না।এমন পোশাক তিনি পরেন যে তার শরীরের অধিকাংশ অঙ্গ দেখা যায় আর সেই জন্যে তাঁকে সোশ্যাল মিডিয়ায় গালমন্দ কম শুনতে হয় না।

আজকে সকালেও বিতর্কে জড়িয়েছেন উরফি জাভেদ। কোন একটি ইভেন্টে অংশগ্রহণ করার জন্য একটি বিল্ডিং এ ঢুকছিলেন তিনি। পেছনে ছিলেন পাপারাজ্জিরা। বিল্ডিংয়ের নিরাপত্তা রক্ষীরা তাকে গেটে আটকে দেয়। প্রথমে তাকে যেতে দেওয়া হচ্ছিল না। সেইসঙ্গে পাপারাজ্জিদের তো ভেতরে ঢুকতেই দেওয়া হচ্ছিল না।

এরপর রেগে গিয়ে চেঁচামেচি শুরু করেন উরফি। পরে খুব সম্ভবত সমস্যা মিটে যায়। স্বাভাবিকভাবেই উরফির পরনে ছিল অদ্ভুত পোশাক। বাদামী রংয়ের এমন একটি পোশাক পরেছিলেন উরফি যাতে শরীরের অধিকাংশ অঙ্গ কে প্রদর্শিত করছিল।

মাথার খোঁপায় ছিল অজস্র সেফটিপিন, এক কানেও ছিল সেফটিপিন পরা।খুব সম্ভবত তিনি নিজের স্টাইলিং নিজেই করেন হয়তো সে কারণেই এরকম অদ্ভুত পোশাকে আর সাজে আমরা তাকে দেখতে পাই।

এর আগে একটা সাক্ষাৎকারে তিনি জানিয়েছিলেন যে তিনি অন্ত’র্বাস পরতে পছন্দ করেন না। সেজন্যই তিনি এমন পোশাক পরেন যাতে অন্ত’র্বাস পরার দরকার পড়ে না।

ভিডিও ক্রেডিট: Viral Bhayani.

 

View this post on Instagram

 

A post shared by Viral Bhayani (@viralbhayani)

Related Articles

Leave a Reply

Your email address will not be published.

Back to top button