Bollywood

Urfi Javed: পোশাক লাগবে না! ঘন লম্বা চুল দিয়েই ঢেকে ফেললেন শরীর, উরফির নতুন স্টাইল ট্রাই করে দেখবেন নাকি?

পরনে নীল জিন্স, শরীরের ঊর্ধ্বাঙ্গ ঢাকা নেই এদিকে পরনে সুতোটিও নেই। ঠিক এমনি বেশভূষায় ধরা দিলেন নেট দুনিয়ার সেন্সেশন উরফি জাভেদ। বিগত বেশ কিছুটা সময় এই নামের সঙ্গে পরিচিত হয়নি এমন কোন নেট নাগরিক খুঁজে পাওয়া যাবে না।
Urfi Javed Pics: बालों से शरीर को ढकती नजर आईं उर्फी जावेद, ऐसा अवतार देख फैंस बोले- 'क्या करके मानोगी'

মূলত অদ্ভুত পোশাকের স্টাইল এবং অদ্ভুত ধরনের সাজ-পোশাকের জন্যেই বারবার নেট দুনিয়ায় আলোচনায় উঠে আসেন মুম্বইয়ের এই মডেল। তাই এখন মানুষ জেনে গেছে যে উরফি জাভেদ মানেই কোনো না কোনো নতুন চমক। আর মডেলের এমন উপস্থিতি নেট দুনিয়ায় বিতর্ক উসকে দেয়।


এবার আরো একবার সেই বিতর্কে আগুনে ঘি ঢাললেন স্বয়ং উরফি জাভেদ। একঢাল চুল সামনে ফেলে দু’ভাগ করে তা দিয়ে ঢেকে রেখেছেন শরীরের ঊর্ধ্বাঙ্গ। দু’হাত মাথার উপর ভাঁজ করে রয়েছেন। হ্যাঁ, এভাবেই এবার তিনি পোজ দিলেন ক্যামেরার জন্য।

ছবিটি মুহূর্তের মধ্যে ভাইরাল হয়ে গেছে নেট দুনিয়ায়। কখনও সেফটিপিন, আবার কখনও নিজেরই ছবি আটকে বা কখনও একসঙ্গে দুটো প্যান্ট পরে রাস্তায় বেরিয়ে পড়তে এর আগেও বিন্দুমাত্র দ্বিধাবোধ করেননি প্রাক্তন বিগ বস তারকা উরফি জাভেদ।

কিছুদিন আগে বিমানবন্দরে এক সংবাদ মাধ্যমকে উরফি জানিয়েছিলেন লোকে চায় এই প্রাক্তন বিগ বস তারকা পোশাক না পরুক। কিন্তু তাই বলে কি তিনি বেআব্রু হয়ে যাবেন? করলেন কিন্তু ঠিক তেমনটাই।

 

View this post on Instagram

 

A post shared by Uorfi (@urf7i)

এদিকে কিছু দিন আগে বলিউড অভিনেতা রণবীর সিং সম্পূর্ণ ন’গ্ন হয়ে যেভাবে ফটো শুট করেছিলেন সেই দিক দিয়ে কিন্তু উরফি জাভেদ ইঙ্গিত দিয়ে যান যে চাইলে তিনিও নিরাবরণ হতে পারেন কিন্তু হবেন না।

Related Articles

Leave a Reply

Your email address will not be published.

Back to top button