Uorfi Javed Pregnant: প্রথমে রাখি সাওয়ান্ত আর এবার উরফি! বি’কিনিতে স্পষ্ট বেবি বাম্প! সন্তানের বাবা কে? নিজেই পোস্ট করে জানালেন

শুধুমাত্র জামাকাপড়ের জন্য একজন পুরো ভারত বিখ্যাত অথবা কুখ্যাত। নিন্দুকের মুখে ছাই দিয়ে এই কাজটি সত্যি করে দেখিয়েছেন উরফি জাভেদ। নিজেকে এমন সেলিব্রিটি বানিয়েছেন, যা করবেন তাতেই খবর।

জামা পরলেও খবর, না পরলেও খবর। নিজের কথা বলার ধরন ও সাক্ষাৎকার সবেতেই তিনি নিজের জলওয়া বজায় রাখেন। আর তাতেই এক একটি মন্তব্যে তিনি বার বার খবরে উঠে আসেন।

তবে সম্প্রতি খবরে এলেন অন্য এক বিতর্ক নিয়ে। বরাবরই উরফি নিজেকে সিঙ্গল বলে দাবি করে এসেছেন। কিন্তু তাঁরই মাঝে নজরে এলো উরফির বেবি বাম্প। স্বাভাবিক ভাবেই এই চর্চায় ব্যস্ত হয়ে পড়েছে নেটপাড়া। প্রত্যেকেই জানতে চাইছেন বাবার পরিচয়!

কিন্তু আসল রহস্য কী? সেটাও নিজেই বলে দিলেন উরফি। সম্প্রতি তিনি সোশ্যাল মিডিয়ায় একটি পোস্ট করেছেন, তাতে তাঁকে সাদা বি’কিনিতে ও চারপাশে মোটা সুতো আর তার দিয়ে ঘিরে থাকা একটি পোশাকে দেখা যাচ্ছে।

 

View this post on Instagram

 

A post shared by Uorfi (@urf7i)

কিন্তু টোনড ফিগারের বদলে তলপেট হালকা উঁচু লাগছে। বিতর্ক তৈরি হওয়ার পরই উরফি জানান, সেদিন তাঁর পিরিয়ডের প্রথম দিন হওয়ায় ব্লোটেড ছিলেন তিনি। এছাড়াও নিন্দুকের মুখে ছাই দিয়ে তিনি বলেন, একদম সমান পেট একটা মিথ। পেটে একটু চর্বি থাকা কোনও ক্ষতির নয়।

Back to top button