Bollywood

Urfi Javed: গোটা গায়ে নেই একটাও সুতো, ব’ক্ষযুগলের উপর কয়েকটা কাঁচের টুকরো দিয়ে কোনোমতে লজ্জা নিবারণ, এদিকে মুখ ঢাকা কাঁচের মুখোশে!উরফির নতুন স্টাইল পুজোতে ট্রাই করবেন নাকি?

বহু তারকা রয়েছেন যারা সবসময় লাইম লাইটে থাকতে খুব ভালোবাসেন। সারাক্ষণ সংবাদমাধ্যমকে দোষ দেওয়াটা ঠিক নয় কারণ এই তারকারা চান যাতে লোকে তাদের নিয়ে কথা বলে। এখন মিডিয়া অ্যাটেনশন যদি পুরোপুরি তাদের থেকে সরে যায় তাহলে তো আর কেউ তাদের পাত্তাও দেবে না। এরকমই একজন হলেন বলে তারকা উরফি জাভেদ যাকে আমরা অভিনয় করতে খুবই কম লেগেছে কিন্তু অদ্ভুত পোশাক পরার কারণে তিনি সারাক্ষণ সংবাদ শিরোনামে থাকেন।

কখনো পাথর দিয়ে তৈরি পোশাক পরছেন আবার কখনো নিজের ছবি দিয়ে সারা গা ঢাকছেন। শাড়ি পরলেও এমন বিপদজনকভাবে পরেন যে না পরার সমান। হাই হিল পরে ঠিক করে হাঁটতে পারেন না কিন্তু পরা চাই। নিজে নিজেই নিজের পোশাক ডিজাইন করেন।এই অনেকেই বলেন যে এইসব ক্রিয়েটিভিটি যদি ফ্যাশন ডিজাইন এর কাজে লাগাত উরফি তাহলে আজকে অনেক দূরে যেত।

Urfi Javed teases fans with a poolside video; fan asks, 'Aap nahte bhi makeup karke ho kya?'

জন্ম পরিচয় মুসলিম এইসব পোশাক পরার জন্য সারাক্ষণ খুন-ধ’র্ষণের হুমকি এসেই চলেছে তবুও তাতে তার কিছু যায় আসে না। তাকে যত ট্রোলিং করা হয় তিনি তত বেশি করে উল্টোপাল্টা পোশাক পরে সামনে আসেন।

Urfi Javed all over on social media | PINKVILLA
একটু আগে যেমন এসেছেন রাজ কুন্দ্রাকে নকল করে। মুখে পরেছেন ডিসকো লাইটের মুখোশ। মুখ তার দেখা যাচ্ছে না। এদিকে গোটা গা খোলা। শুধু ব’ক্ষযুগলের উপর ডিস্কো লাইটের কয়েকটা টুকরো। এটা দেখেই সকলের মাথা ঘুরছে। তারা বলছেন যে এই মেয়েটা কি পুরো পাগলী? অনেকে বলছেন যে এইতো শিল্পা শেট্টির স্বামীকে উদ্বুদ্ধ করতে চলেছে উরফি যাতে পরবর্তী প’র্ন ছবিতে উরফিকে নেওয়া হয়।

Related Articles

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

Back to top button