Actress Career: অভিনয়ে আকাশছোঁয়া সাফল্য, চরম সে’ক্সী দৃশ্য করে ছক ভেঙেছিলেন তিনি! কোন ঘটনায় কেরিয়ার শেষ হল এই বাঙালি নায়িকার?

১৯শে মার্চ ১৯৮৪ সালে জামশেদপুরে জন্মগ্রহণ করেন একটা সময় বলিউডের অন্যতম বোল্ড অভিনেত্রী তনুশ্রী দত্ত (Tanushree Dutta)। প্রথমে মডেলিং তারপর অভিনয় দুনিয়ায় পা রাখেন তনুশ্রী। তবে তাঁর বলিউড (Bollywood) কেরিয়ার যে খুব সাফল্য মন্ডিত এমনটা বলা যায়না। তিনি হঠাৎই এসেছিলেন আবার তিনি হঠাৎই চলে গেলেন।

উল্লেখ্য, ২০০৪ সালে ভারত সুন্দরীর খেতাব জিতেছিলেন তিনি। এমনকী বিশ্ব সুন্দরী প্রতিযোগিতাতেও তিনি প্রথম ১০ প্রতিযোগীর মধ্যে নিজের জায়গা করে নিয়েছিলেন। এরপর ২০০৫ সালে তনুশ্রী দত্ত পা রাখেন বলিউডে “আশিক বনায়া আপনে” সিনেমার মধ্যে দিয়ে। ওই সিনেমায় তাঁর বিপরীতে ছিলেন অভিনেতা ইমরান হাসমি।

বিভিন্ন সময়ে বিতর্কে জড়িয়েছেন এই অভিনেত্রী। বলিউডে ‘মি’টু’ ঝড় তুলেছিলেন কার্যত তিনিই। ২০১৮ সালে দাঁড়িয়ে তাঁর অভিযোগ ছিল ২০০৯ সালে হর্ন ওকে প্লিজ ছবিতে আইটেম গানে কাজ করার সময় বলিউড অভিনেতা নানা পাটেকর তাঁর শ্লী’ল’তাহানি করেন। এই নিয়ে বিস্তর জলঘোলা হয়। তনুশ্রীর আর‌ও অভিযোগ ছিল, তিনি অন্যায়ের প্রতিবাদ করার ফলেই তাঁকে ওই ছবির গান থেকে বাদ দিয়ে দেওয়া হয়।

 

View this post on Instagram

 

A post shared by Miss Diva (@missdivaorg)

উল্লেখ্য, ‘ভাগাম ভাগ’, ‘ঢোল’, ‘গুড বয় ব্যাড বয়’, ‘চকোলেট’, -এর মতো বিভিন্ন ছবিতে অভিনয় করেন তনুশ্রী। এরপর ২০১০ সালে তিনি ‘অ্যাপার্টমেন্ট’ ছবি করার পর একেবারে সরে যান অভিনয় জগৎ থেকে। শোনা গিয়েছিল আধ্যাত্মিক জগতে প্রবেশ করছেন তিনি। তবে এবার জানা গেছে, সমস্ত গুঞ্জন সরিয়ে অতি শীঘ্রই বলিউডে প্রত্যাবর্তন করতে চলেছেন তিনি।

Back to top button