Bollywood

হলে চলছে কাশ্মীর ফাইলস, হঠাৎ চিৎকার করে হলের ভেতরে স্লোগান পাকিস্তান জিন্দাবাদ! প্রেক্ষাগৃহের ভিডিও ঘিরে সরগরম নেটপাড়া

কাশ্মীরি পণ্ডিতদের দুর্দশার গল্পকে কেন্দ্র করে সম্প্রতি মুক্তি পেয়েছে সিনেমা ‘দ‍্য কাশ্মীর ফাইলস’। এই সিনেমাটি দর্শক মহল থেকে বিপুল প্রশংসা পেয়েছে। তবে সেই সঙ্গে একাংশের মধ্যে এই সিনেমাকে কেন্দ্র করে ক্ষোভ দেখা দিয়েছে।

কিন্তু এবার সিনেমা চলাকালীন তেলেঙ্গানার এক প্রেক্ষাগৃহে এমন এক ঘটনা ঘটলো যা ভাইরাল হয়ে গিয়েছে। সিনেমা চলাকালীন দুই যুবক প্রেক্ষাগৃহের মধ্যে পাকিস্তান জিন্দাবাদ বলে চিৎকার করে ওঠে। এরপর বিক্ষুব্ধ জনতা নাকি পাল্টা মারধর করে তাদেরকে।

এই মুহূর্তে সোশ্যাল-মিডিয়ায়-ভাইরাল হয়েছে একটি টুইট। সেখানে দেখা গিয়েছে পরিস্থিতি বেসামাল হয়ে উঠেছে। ক্ষিপ্ত দর্শকরা চিৎকার চেঁচামেচি শুরু করে দিয়েছে।

ওই টুইটে দাবি করা হয়েছে, তেলেঙ্গানা আদিলাবাদের নটরাজ থিয়েটারের ভেতর নাকি এই ঘটনা ঘটেছে। দেখা গেছে দ‍্য কাশ্মীর ফাইলস চলাকালীন দুই ব‍্যক্তি ‘পাকিস্তান জিন্দাবাদ’ বলে স্লোগান দেয়। যদিও তাদের বিরুদ্ধে কোনো অভিযোগ দায়ের করা হয়নি। তবে ওই ঘটনার পর দুজনেই পলাতক বলে জানা গিয়েছে।

এই ভিডিও এখন ভাইরাল হয়ে গিয়েছে সোশ্যাল মিডিয়ায়। কেন ওই দুই ব্যক্তি পাকিস্তান জিন্দাবাদ বলে চিৎকার করে উঠল তা জানা যায়নি।

Related Articles

Leave a Reply

Your email address will not be published.

Back to top button