Bollywood

পাঠান থেকে পুষ্পা, সকলের ভয়ে কাঁপছেন ভাইজান! বাজার ধরতে তামিল-তেলেগুতেও মুক্তি পাচ্ছে টাইগার থ্রি

তিনি হলেন বলিউডের ভাইজান। তার হোমরা-চোমরা অ্যাটিটিউড, লার্জার দ্যান লাইফ একশন দেখে মুগ্ধ থাকেন তার ভক্তরা। ভাইজান যাই করে থাকুন না কেন সব কিছুই তাদের কাছে সেরা লাগে। আর এবার এই ভক্তদের খুশি করতেই তাদের জন্য ভাইজান নিয়ে এলেন টাইগার থ্রি’র টিজার।

আজ সকালে সালমান খান তার অফিশিয়াল সোশ্যাল মিডিয়া প্রোফাইল থেকে টাইগার থ্রি’র টিজার প্রকাশ করেছেন। সেইসঙ্গে করেছেন এই ছবির মুক্তির দিনক্ষণ প্রকাশ।২০২৩ এর ২১ এপ্রিল ঈদের দিন মুক্তি পাচ্ছে ভাইজান এবং ক্যাটরিনা কাইফের টাইগার থ্রি।

টিজারে দেখা যাচ্ছে কয়েকজন কোরিয়ান মানুষের সঙ্গে ক্যাটরিনা কাইফকে দুর্দান্ত একশন করতে। তারপর এই আসরে অবতীর্ণ হন ভাইজান সালমান খান।স্বল্প কয়েক সেকেন্ডের টিজারটি তার ভক্তদের মধ্যে উত্তেজনা অনেক গুণ বাড়িয়ে দিয়েছে।

তবে আরেকটা জিনিষ খেয়াল করতে হবে যে সিনেমাটি হিন্দি সঙ্গে সঙ্গে তামিল এবং তেলেগুতে ও মুক্তি পাচ্ছে। অর্থাৎ বলিউড দক্ষিণ ভারতীয় ছবি এবং তারকাদের যথেষ্ট ভয় পেয়ে গেছে একথা বলাই বাহুল্য। সেজন্যেই আজ শাহরুখ-সালমান কে নিজেদের সিনেমা তামিল এবং তেলেগুতেও রিলিজ করতে হচ্ছে।

আবার অনেকেই বলছেন যে যেহেতু শাহরুখ খান দুদিন আগে পাঠানের টিজার প্রকাশ করেছেন তাই তড়িঘড়ি সালমান খান বাজার ধরে রাখতে নিজের সিনেমার টিজার প্রকাশ করেছেন। এই নিয়ে শাহরুখ এবং সালমানের ভক্তদের মধ্যে লড়াই লেগে গেছে সোশ্যাল মিডিয়ায়। তবে ছবিটি কী রকম হবে সেই দিকেই তাকিয়ে রয়েছে সালমানের ভক্তরা।

Leave a Reply

Your email address will not be published.

Back to top button