Bollywood

Pathaan: “পাঠান” প্রথমদিন দেখতে না পেলে নিজেকে শেষ করে দেবেন! আর্থিক সাহায্য নিয়ে হলেও দেখবেন কিং খানকে! অদ্ভুত পাগলামি জুড়লেন এই শাহরুখ ভক্ত

শাহরুখ খান এবং দীপিকা পাডুকোনের ছবি ‘পাঠান’ -এর ‘বেশরম রং’ গানটি প্রকাশ্যে আসতেই শুরু হয়েছিল সমালোচনা। গানে অশ্লিনতার পরিমান অনেকটাই বেশি হওয়ার দরুন কেউ কেউ দীপিকা পাড়ুকোনের বিকিনির গেরুয়া রং নিয়ে বিতর্ক শুরু করেছেন। অন্যদিকে কিছু মানুষ ‘পাঠান’ বয়কটের ডাক দেন। এরমাঝেই সেন্সর বোর্ড জানায়, ছবিটিতে অনেক পরিবর্তন আনতে হবে নির্মাতাদের। এইসব বাধা কাটিয়ে শেষমেশ ‘পাঠান’ হলে প্রকাশ পেতে চলেছে।

চারবছর পর বড়পর্দায় নায়করূপে ফিরছেন শাহরুখ খান। তাই শাহরুখ ভক্তদের উত্তেজনার বাঁধ ভেঙে পড়েছে। ফার্স্ট ডের ফার্স্ট শো দেখার জন্য অপেক্ষায় সকলেই। ইতিমধ্যে বহু হলে শেষ হয়ে গিয়েছে ‘পাঠান’-এর টিকিট। ২৫ জানুয়ারি মুক্তি পাচ্ছে ‘পাঠান’। ছবির মুক্তি ৫দিন আগে অগ্রিম টিকিট বুকিং-শুরু হওয়ার কথা ছিল কিন্তু তারও একদিন আগে থেকে তা শুরু হয়ে গিয়েছে। ইতিমধ্যেই ‘পাঠান’ সিনেমার প্রধান চেইনগুলিতে ১ লক্ষেরও বেশি টিকিট বিক্রি করেছে। ভবিষ্যৎ বলছে, এরূপ চলতে থাকলে ছবি মুক্তির দিনই ‘পাঠান’ ২৫-৩০ কোটির ব্যবসা করবে।

রিপোর্ট বলছে, বর্তমান অবস্থা অনুযায়ী ‘পাঠান’ মুক্তির প্রথম সপ্তাহেই ১৫০ থেকে ২০০ কোটি, এমনকি বিশ্বব্যাপী ৩০০ কোটি টাকা আয় করতে পারে। বাণিজ্য বিশ্লেষক অতুল মোহন জানান, “অগ্রিম টিকিট বুকিংয়ের প্রথম দিনে মোট ৯০হাজার টিকিট বিক্রি হয়েছে। যার মধ্যে পিভিআরে ৩৫হাজার টিকিট বিক্রি হয়েছে, INOX বিক্রি করেছে ৩০হাজার টিকিটএবং সিনেপলিস বিক্রি করেছে ২৫হাজার টিকিট। এই টিকিট বিক্রির পরিসংখ্যায় ১৯ জানুয়ারি, বৃহস্পতিবার রাত ৯টা পর্যন্ত”।

এরই মাঝে এক শাহরুখ ভক্ত একটি ভিডিও করে বলেন, প্রথম দিনের শো-এর টিকিট না পেলে নিজেকে শেষ করে দেবেন। এমন হুমকির ভিডিও পোস্ট হতেই মুহূর্তে ভাইরাল হয়ে যায় সোশ্যাল মিডিয়ায়। রিয়ান নামের সেই শাহরুখ অনুরাগী একটি ভিডিও পোস্ট করেছেন। এমনকি তিনি ‘পাঠান’-এর প্রথম দিনের শো-এর টিকিট কিনতে আর্থিক সাহায্য চেয়েছেন। কাঁদতে কাঁদতে তিনি বলেন, “আমি এসআরকে-র সঙ্গে দেখা করতে চেয়েছিলাম এবং ছবিটি দেখতে চেয়েছিলাম। কিন্তু টাকার অভাবে তা করতে পারছি না।” এরপর তিনি নিজের পিছনের পুকুরের দিকে ইঙ্গিত করে বলেন, “আমি যদি ২৫ জানুয়ারি ছবিটি দেখতে না পারি তাহলে ওখানে ঝাঁপ দেব।”

এরূপ চলতে থাকলে শুধু ভারতেই প্রথম সপ্তাহে ১৫০ থেকে ২০০ কোটির অঙ্ক ছুঁয়ে ফেলবে ‘পাঠান’। উল্লেখ্য, ছবিটি টুডি ছাড়াও আইম্যাক্স, ফোর ডিএক্স, ডিবক্স ভার্সানে দেখা যাবে। হিন্দি ছাড়াও তামিল, তেলুগু ভাষায় মুক্তি পাবে এই ছবি। সিনেপোলিস, পিভিআর এবং আইএনওএক্স-এর মতো হলগুলি ’পাঠান’কে পাঁচটির মধ্যে চারটি স্ক্রিন দিয়েছে।

Related Articles

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

Back to top button