Bollywood

Kirti Kulhari: সে’ক্স দৃশ্য করতে সাহস দিয়েছিলেন প্রাক্তন স্বামী! অকপট স্বীকার করলেন জনপ্রিয় নায়িকা

গত বছরই দীর্ঘ পাঁচ বছর সংসার করার পর দাম্পত্য সংসারে ইতি টেনেছিলেন অভিনেত্রী কীর্তি কুলহারি। তবে সম্পর্ক ভেঙ্গে গেলেও প্রাক্তন স্বামীর প্রতি চির কৃতজ্ঞ থাকবেন তিনি। কারণ নায়িকার কেরিয়ারের স্বার্থে সবসময় পাশে পেয়েছিলেন স্বামী সাহিলকে।

Four More Shots Please: Kirti Kulhari Was Unsure Of Playing A Mother & The  Reason Is Legit!
সম্প্রতিক সাক্ষাৎকারে নায়িকা তার সম্প্রতি অভিনীত ফোর মোর শটস প্লিজ – এর যৌ’ন দৃশ্যগুলোতে অভিনয় করতে কে সাহস যুগিয়েছিলেন সেই নাম সামনে আনলেন অকপটে। আর তিনি হলেন অভিনেত্রীর প্রাক্তন স্বামী।

Kirti Kulhari Ex-husband Giving Her Confidence To Do Sex Scenes - SunShine  Wiki
সম্প্রতি এই ওয়েব সিরিজের তৃতীয় সিজন মুক্তি পেয়েছে। চারটি মেয়ের জীবনের ওঠা করার গল্প রয়েছে। কীর্তি একজন সিঙ্গেল মাদারের চরিত্রে অভিনয় করছেন। সিরিজের প্রথম দুই সিজনে নায়িকাকে খোলামেলা সে’ক্স করতে দেখা গেছে। এ ধরনের দৃশ্য অভিনয় করা নিয়ে বহু নায়িকার কিছু বিশেষ দাবি থাকে। কিন্তু নাইটে জানিয়েছেন তাকে এর পেছনে সাহস দেওয়ার জন্য ছিলেন প্রাক্তন স্বামী।

Four More Shots Please Season 2 review: Sayani Gupta, Kirti Kulhari's show  is a frothy drink for easy lockdown entertainment - Hindustan Times
নায়িকা খোলামেলা বলেছেন যে স্বামী কখনোই তাকে বলতেন না যে তিনি অভিনয় করতে গিয়ে পর্দায় চু’মু খেতে পারবেন না, অন্ত’র’ঙ্গ হতে পারবেন না। কিন্তু ইন্ডাস্ট্রিতে অনেকেই এই বিষয়ে বাধা দিয়ে থাকে। তবে তাদেরকে নায়িকার প্রাচীন মানসিকতার মনে হয়।

Related Articles

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

Back to top button