Actress Fight: পরনে অক্টোপাস, হোটেলে খেতে গিয়ে ব্যান করা হলো উ’র্ফি জাভেদকে! তুমুল গালাগালি, চিৎকার চেঁচামেচি

পোশাক থেকে শুরু করে মন্তব্য সবকিছুকে ঘিরেই মাঝেমধ্যেই খবরের শিরোনামে উঠে আসেন ‘বিগ বস ওটিটি’ খ্যাত তারকা উ’র্ফি জাভেদ। এই ভাইরাল তারকাকে চেনেন না এমন মানুষ বোধহয় নেই আর।

তবে সব থেকে বেশি তিনি সমালোচিত হন নিজের পোশাকের জন্য। বিভিন্ন সময় সোশ্যাল মাধ্যমে কটাক্ষেরও শিকার হন উ’র্ফি। তবুও নিজের স্টাইলে কোনও পরিবর্তন আনেননি তিনি। উপরন্ত দিনের পর দিন আরও সা’হ’সী পোশাক পরে চলেছেন তিনি।

বলা যায় সা’হ’সী পোশাকে তিনি রীতিমতো নজর কেড়ে নেন সবার। তাঁর অদ্ভুত ফ্যাশন সেন্স দেখে অবাক হন প্রায় সবাই। আসলে বলা যায় এখন উ’র্ফি জাভেদ মানেই সোশ্যাল মিডিয়ায় উ’ষ্ণ’তার হাতছানি। সম্পূর্ণ ভিন্ন মাত্রার বো’ল্ড ফ্যাশন স্টেটমেন্টে সোশ্যাল মিডিয়ায় উ’ত্তা’প’কে কয়েক গুণ বাড়িয়ে দেন এই ভাইরাল তারকা।

তাঁর পোশাক দেখলে হতচকিত হতে হয়। কখনও তাঁর গোটা শ’রী’র জুড়ে থাকে কাঁচের টুকরো কখনও আবার তিনি নিজেকে মুড়ে নেন সেফটিপিনের পো’শা’কে। বলিউডে এখন ফ্যাশনের নতুন সংজ্ঞা হলেন উ’র্ফি জাভেদ। আসলে যে কোন‌ও জিনিস দিয়েই ফ্যাশনেবল পোশাক বানিয়ে ফেলতে পারেন উ’র্ফি।

তাঁর এইসব উদ্ভট সাজ নিয়ে বিতর্কও কিন্তু কম হয় না। যদিও সেই সমস্ত বিতর্ককে মোটেও পাত্তা দেন না এই হ’ট সেলিব্রিটি। সম্প্রতি উ’র্ফি একটি রেস্টুরেন্টে গিয়েছিলেন। সেখানে তিনি অক্টোপাসের মতো পোশাক পরেছিলেন। সেই রেস্টুরেন্টের ম্যানেজার উ’র্ফি’কে জানিয়ে দেন যে এখন এক বিশেষ খাদ্য প্রস্তুতকারক সংস্থার গোল্ড ডাইনিং কার্নিভাল চলছে আর তাই রেস্টুরেন্টে কোন‌ও জায়গা নেই।

সঙ্গে সঙ্গে উ’র্ফি সেই জায়গায় উপস্থিত ক্যামেরাম্যানদের দেখে আরও গলার জোর বাড়িয়ে চেঁচিয়ে চেঁচিয়ে বলতে থাকেন ভেতরে গিয়ে বলুন উ’র্ফি জাভেদ এসেছে। উল্লেখ্য, এরপর‌ই তিনি বলতে শুরু করেন, আমি এই পোশাক পরে এসেছি বলে আমাকে ঢুকতে দেওয়া হচ্ছে না। যদিও ওই ম্যানেজার তাঁকে বারবার বোঝানোর চেষ্টা করেন যে রেস্টুরেন্টে জায়গা নেই বলে তিনি এমনটা বলছেন। কিন্তু উ’র্ফি কি কারুর কথা শোনেন?


ভিডিও সৌজন্যে-নিউজ১৮ গুজরাটি

Back to top button