Gajra Bo’ld Look: মাথায় বেনুনী করে গজরার বাহার, গজরা দিয়েই ঢেকেছেন নি’ম্না’ঙ্গ! উপরে নেই এক টুকরো অ’ন্ত’র্বাসও! নায়িকার গরমাগরম ভিডিও

তার নামের সঙ্গে ফ্যাশন নয় বরং আজব এবং বিচিত্র ফ্যাশন শব্দগুলি একেবারে সমর্থক। কাচ থেকে কিউই কোন কিছুই বাকি রাখেননি পোশাকে সাজাতে। ঊ’র্ধ্বা’ঙ্গ এবং নি’ম্না’ঙ্গেও অনেক সময় পোশাক থাকে না বলিউডের এই বৈচিত্র্যময় ফ্যাশন ডিভার।

বুঝতে পারলেন তো কার কথা বলছি? তিনি হলেন উ’র’ফি জা’ভে’দ। এতদিনে তার সাজ বা তাকে চিনে উঠতে পারেনি এমন দর্শক বা সোশ্যাল মিডিয়া ব্যবহারকারী খুঁজে পাওয়া যাবে না। এবার আবার এক বিচিত্র রূপ নিয়ে এলেন তিনি। পরনে গজরা। সেটা দিয়ে একটা গোটা স্কার্ট বানিয়ে পরে ফেললেন।

ইনস্টাগ্রামে রবিবার একটি ভিডিও পোস্ট করেন তিনি যেটা দেখে হার্টবিট বেড়ে গেছে পুরুষদের। নাচের বিভঙ্গে পোজ আর সেই সঙ্গে নিজের শ’রীর মেলে ধরেছেন উরফি জাভেদ। ফুলের মালা দিয়ে স্লিট স্কার্ট বানিয়েছেন। কিন্তু সবথেকে বেশি চমক তার উপরের অংশে। একটাও সুতো নেই সেখানে। অর্ধ’ন’গ্ন অবস্থায় ভিডিও পোস্ট করলেন। যদিও এর আগেও এমন সেজেছেন কিন্তু এতে নতুনত্ব কী?

মানুষ বলছে এটা রমজান স্পেশাল সাজ তার। সেই গজরা দিয়েই ঢেকেছেন ব’ক্ষভাগ। হাতে আলতা পরেছেন আবার। সাবেকি একটা ছোঁয়া কিন্তু তাতেও মডার্ন লুক। সংযমের মাসে এমন ছবি দেখে যে কেউ ভিরমি খাবে আর এটাই ফুটে উঠেছে কমেন্টে। সকলে তুলোধোনা করেছে নায়িকার।

 

View this post on Instagram

 

A post shared by Uorfi (@urf7i)

Back to top button