Bollywood

একসময়ের তুমুল জনপ্রিয় নায়িকা, করেছেন ২০০ র বেশী ছবি, আজ টাকার জন্য বাড়ি বাড়ি সাবান বিক্রি করে পেট চালাচ্ছেন এই অভিনেত্রী

জীবন পথে চলতে গেলে কখন যে কীসের সম্মুখীন হতে হবে তা আগে থেকে জানা যায় না। তাই সুখ টাকা-পয়সা সবই ক্ষণিকের। এখন সেটা হাড়ে হাড়ে বুঝতে পারছেন একসময়ের জনপ্রিয় এই দক্ষিণী অভিনেত্রী।

একসময় তিনি একের পর এক দুর্দান্ত হিট সিনেমা দিয়ে দর্শকদের হৃদয় কাঁপিয়েছিলেন। রাজ সংসার চালাতে এই নায়িকাকে যা করতে হচ্ছে তা শুনলে কেঁপে উঠবেন আপনিও। নাম ঐশ্বর্য। ১৯৮৯ সালে তেলুগু ছবি ‘আদিভিলো অভিমন্যুডু’-র হাত ধরে দক্ষিণ ফিল্ম ইন্ডাস্ট্রিতে পা রেখেছিলেন ঐশ্বর্য।

বাস্তব জীবনেও কম ঐশ্বর্য্যের অধিকারী ছিলেন না এই নায়িকা। একাধিক হিট সিনেমায় অভিনয় করে নিজের নামটা সার্থক করে তুলেছিলেন দক্ষিণ ফিল্ম ইন্ডাস্ট্রির এই নায়িকা। শুধু ঐশ্বর্য নন, তাঁর মা লক্ষ্মী ছিলেন আরেক জনপ্রিয় নায়িকা। তিনি পেয়েছেন জাতীয় পুরস্কারও। আর ঐশ্বর্য নিজে দক্ষিণের অনেক ভাষায় ২০০টিরও বেশি ছবিতে অভিনয় করেছেন।

1655812842 1000 auto
তেলুগু ছাড়াও তামিল, মালয়ালাম, কন্নড় ছবির জগতেও এই নায়িকার জনপ্রিয়তা ছিল তুঙ্গে। মধ্যগগনে থাকাকালীনই বিয়ে করেছেন ঐশ্বর্য। তারপর অভিনয় থেকে সরে গিয়েছিলেন দূরে। আর মেয়ের বিয়ের পর সংসারের আর্থিক অসচ্ছলতা নেমে এসেছিল। কিন্তু শেষে প্রবল আর্থিক কষ্টের মুখোমুখি হতে হয়েছে তাঁকে। তবে পিছিয়ে পড়েননি তিনি। দাম্পত্য জীবনও সুখের হয়নি। বিয়ের মাত্র দু’বছর পরেই হয়েছে বিবাহ বিচ্ছেদ।

স্বামীর সঙ্গে ডিভোর্সের পর নায়িকা আবার কাজে ফিরতে চেয়েছিলেন। কিন্তু সিনেমা বা টেলিভিশন কোথাও উপযুক্ত কাজ পাননি তিনি। তার পরই নিজের ইউটিউব চ্যানেল খুলে ফেলেন ঐশ্বর্য। এই মুহূর্তে নায়িকা বাড়ি বাড়ি সাবান বিক্রি করে পয়সা রোজগার করছেন।

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

Back to top button