স্ত’নের ওপর গোলগোল ওটা কী? লজ্জার কিছুই বাকি রাখলেন না, চলল অ’শ্লী’ল অ’ঙ্গভ’ঙ্গি! ভাইরাল এই নায়িকার ভিডিও

তিনি নিজের শর্তে বাঁচেন। তিনি নিজের মতো করে সাজিয়ে গুছিয়ে নিয়েছেন নিজের পৃথিবী। সেখানে যতই সমালোচনা থাকুক, কটাক্ষ থাকুক কোনও কিছুকেই খুব একটা গায়ে মাখেন না তিনি। বলা যায় কার্যত নিজের জন্য বাঁচেন বলিউডের অন্যতম গ্ল্যামার কুইন শার্লিন চোপড়া।

যৌ’ন’তা নিয়ে বরাবর‌ই ভীষণ রকমের খোলামেলা তিনি। কোন‌ও রাখঢাক নেই। পরিচালক সাজিদ খানের বিরুদ্ধে যৌ’ন হেনস্থার অভিযোগ আনেন তিনি। থানায় লিখিত অভিযোগ জানিয়ে তিনি বলেছিলেন, সাজিদ তাঁকে যৌ’না’ঙ্গ প্রদর্শন করেন। এমনকি রাজ কুন্দ্রার প’র্ণ কান্ডেও অভিযোগ তুলেছিলেন শার্লিন। আসলে কোন কিছুর প্রতিবাদ করতেও পিছ পা হন না এই ভাইরাল তারকা।

একবার অভিনেত্রী জানিয়েছিলেন, স’ঙ্গ’ম করতে তাঁর ভীষণ ভালো লাগে। আর তাই একবার তাঁর ভীষণ টাকার প্রয়োজন ছিল। আর সেই কারণেই অচেনা পুরুষের শ’য্যা’স’ঙ্গী হতেও দুবার ভাবেননি তিনি। আসলে তিনি যৌ’ন’তা উপভোগ করেন। আর তাঁকে দেখে উ’ত্তে’জ’না’য় পাগল হয়ে যান তাঁর ভক্তরা।

বলিউডে পা রাখার শুরুর দিনগুলোয় চলচ্চিত্র নির্মাতাদের কাছ থেকে অ’শা’লী’ন প্রস্তাব পেতেন অভিনেত্রী শার্লিন চোপড়া। তবে ইন্ডাস্ট্রিতে এতগুলো বছর কাটিয়ে এই সমস্ত ঘটনার সঙ্গে অনেকটাই ধাতস্থ শার্লিন। সোশ্যাল মাধ্যমে তাঁর উ’ষ্ণ ছবি বা ভিডিও মাঝেমধ্যেই ঝড় তোলে।

আর এবার ফের একবার সোশাল মাধ্যমে ঝড় তুলেছে শার্লিন চোপড়ার একটি অ’শা’লী’ন ভিডিও। যেখানে তাঁর উন্মুক্ত ব’ক্ষ’যু’গ’ল বিশেষভাবে নজর কেড়েছে নেটিজেনদের। যথারীতি বয়েছে কটাক্ষের বন্যা। কি দেখা গেছে ভিডিওটিতে? ভিডিওটিতে দেখা গেছে শার্লিন চোপড়ার পরনে রয়েছে একটি ছাই রঙা সি থ্রু প্যান্ট। ওপরে রূপালি রঙা একটি অন্ত’র্বা’স যা দিয়ে তিনি নিজের ব’ক্ষ’যু’গ’লে’র একটু ঢেকে রেখেছেন। আর গায়ে চাপানো একটি ছোট্ট জ্যাকেট। এরপর দেখা যায় কিছুক্ষণ পরে ওই জ্যাকেটটি খুলে হঠাৎ করেই অ’শ্লী’ল’ভাবে অ’ঙ্গ’ভ’ঙ্গি করতে শুরু করেন শার্লিন। আর তাঁর পাশে কালো পোশাকে দাঁড়িয়ে এক পুরুষ। যথারীতি সোশ্যাল মাধ্যমে এই ভিডিওটি নোং’রা ভিডিওর তকমা পায়।

Back to top button