Bollywood

সুপারস্টার নয়, বক্সঅফিস কাঁপাচ্ছেন ‘বুড়োর দল’ মিঠুন, অনুপম খের! চতুর্থ দিনেও জারি দ্য কাশ্মীর ফাইলস- এর সাফল্য

বিতর্কের পর যেভাবে মাথা তুলে দাঁড়াবে তা কেউ ভাবতে পারেনি। বর্তমানে সারা ভূ ভারতে ঝড় তুলেছে দ্য কাশ্মীর ফাইলস সিনেমাটি। কাশ্মীরি পণ্ডিতদের জীবন নিয়ে তৈরি করা এই গল্প মনে ধরেছে দর্শকদের।

তাইতো কেউ কেউ কেঁদে ভাসিয়েছেন সিনেমা দেখে আবার কেউ আবেগে আপ্লুত হয়েছেন। এমনকি রাজনৈতিক মহল থেকেও যথেষ্ট সাড়া পেয়েছে এই সিনেমা। সবথেকে আশ্চর্যের বিষয় হলো মুক্তির মাত্র একদিনের মধ্যেই দারুণ ব্যবসা করেছে বক্স অফিসে। গত ১১ মার্চ মুক্তি পেয়েছে সিনেমাটি।

মিঠুন চক্রবর্তী, অনুপম খেরের মতো পর খাওয়া অভিনেতারা যেখানে রয়েছেন সেখানে গল্প হিট না হয়ে যায় কোথায়? ১৯৯০ সালে কাশ্মীর থেকে চলে আসা পণ্ডিতরা কী নির্মম কষ্ট ভোগ করেছিলেন সেটা ফুটে উঠেছে চিত্রনাট্যে। শুরু থেকেই এখন অবধি একটুও ভাটা পড়েনি সিনেমার ব্যবসাতে।

এ নিয়ে চতুর্থ দিন হল সাফল্যের। ইতিমধ্যেই ৪২ কোটি টাকা আয় করে ফেলেছে এই সিনেমা। ট্রিট এনালিস্ট তরুণ আদর্শ মঙ্গলবার টুইট করে লিখেছেন সোমবার গুরুত্বপূর্ণ। অধিকাংশ ছবি পতনের সময়, তবে দ্য কাশ্মীর ফাইলস রেকর্ড ধরে রেখেছে। রবিবারের মতোই খানিকটা সোমবারও উজ্জল। শুক্রবার ৩.৫৫ কোটি, শনিবার ৮.৫০ কোটি রবিবার ১৫.১০ কোটি, সোমবার ১৫.০৫ কোটি।

বিবেক অগ্নিহোত্রী পরিচালিত সিনেমা বলিউডের সমস্ত সিনেমার রেকর্ড ভেঙে দিয়েছে। জানা গেছে সিনেমাটি মুক্তির মাত্র ২ দিন আগে ৩৭.৩% ফল করে IMDB তে সবচেয়ে প্রত্যাশিত নতুন ভারতীয় সিনেমা এবং শোগুলির তালিকায় উঠে এসেছে প্রথম এই নামটি।

Related Articles

Leave a Reply

Your email address will not be published.

Back to top button