Bollywood

বলিউডের সব রেকর্ড পেরিয়ে গেলো দ্য কাশ্মীরি ফাইলস! গড়লো ইতিহাস

শুক্রবার মুক্তি পেয়েছে বিবেক অগ্নিহোত্রীর পরিচালনায় সিনেমা দ্য কাশ্মীর ফাইলস। মুক্তির পরের দিনই বক্স অফিসে একের পর এক রেকর্ড সৃষ্টি করেছে সিনেমা। মুক্তিপথ থেকে যেভাবে ঝড় তুলেছে তাতে সিনেমা নিয়ে প্রত্যাশা বেড়েই চলেছে মানুষের। বলা বাহুল্য, কাশ্মীরি পণ্ডিতদের নিয়ে তৈরি এই সিনেমা মন ছুঁয়েছে দর্শকদের।

বক্সঅফিসে শুরুতেই দুর্দান্ত লাভের মুখ দেখল সিনেমাটি। ইতিমধ্যেই কাশ্মীর ফাইল তৈরি করে ফেলেছে রেকর্ড। মোট বাজেট ছিল ১৪ কোটি টাকা। গোটা ভারত জুড়ে ১০০ টি প্রেক্ষাগৃহে মুক্তি পেয়েছে সিনেমাটি।

আর মুক্তি পাবার প্রথম দিনেই প্রায় সাড়ে ৪ কোটির ব্যবসা করে ফেলেছে, যা খুব সহজ কথা নয়। মনে করা হচ্ছে আগামীকালের মধ্যেই আরো ভালো ফল করবে। ছবির এত বড় সাফল্যের পর টুইট করেছেন পরিচালক বিবেক রঞ্জন অগ্নিহোত্রী।

পরিচালক বিবেক টুইট করে লিখেন এক নতুন পথ চলা তাঁর। একটি নতুন বিপ্লব এনেছে। প্রাচীনতম সভ্যতার সবচেয়ে বড় ট্র্যাজেডি নিয়ে একটি ছোট সিনেমা থেকেই শুরু করলেন তিনি।

পাশাপাশি সকলকে ধন্যবাদ জানিয়েছেন সিনেমাটি দেখার জন্য এবং ভালোবাসা দেওয়ার জন্য। সফরের আনন্দ তিনি ভাগ করে নিয়েছেন তাঁর দর্শকদের সঙ্গে আর তাদেরকেই এর পুরোপুরি কৃতিত্ব দিয়েছেন বিবেক।

Related Articles

Leave a Reply

Your email address will not be published.

Back to top button