Bollywood

ন্যানির সঙ্গে অভব্যতার পর এবার বাবা সইফকে সকলের সামনে থাপ্পড় মারল তৈমুর!’বাচ্চাকে কী মানুষ করছেন?’, করিনার উপর ক্ষোভ নেটিজেনদের

বলিউডের সবচেয়ে ছোট অথচ জনপ্রিয় স্টারকিডদের মধ্যে একদম প্রথম সারিতে আসে সাইফ আলি খান এবং করিনা কাপুরের প্রথম সন্তান তৈমুর‌। জন্মের প্রথম দিন থেকেই তাঁর অনুরাগী সংখ্যা প্রচুর। টিমটিমের এক একটা ঝলক পাওয়ার জন্য তার বাড়ির সামনে হাঁ করে বসে থাকেন পাপারাজ্জিরা। প্রায়শই মা-বাবার সঙ্গে আবার কখনো ন্যানির সঙ্গে ক্যামেরাবন্দি হতে দেখা যায় তৈমুরকে।

কিছুদিন আগে ছোট্ট তৈমুর সংবাদ শিরোনামে এসেছিল তার ন্যানির সঙ্গে আঙ্গুল উঁচিয়ে বাজে বিহেভ করার জন্য। অনেকেই বলছেন যে করিনা তার সন্তানকে সুশিক্ষা একটুও দিতে পারেননি। আসলে মার যেখানে এত অ্যাটিটিউড সেখানে ছেলে তো এরকম অভব্য হবেই। এরকমই মত নেটিজেনদের। আরাজ পাপারাজ্জিদের ক্যামেরায় যে দৃশ্য ধরা পড়লো তা দেখে চমকে উঠেছেন নেটিজেনরা।

বান্দ্রার বাড়িতে গাড়ি থেকে নামতে দেখা যায় করিনা কাপুরকে। তার পিছনেই নামে তৈমুর। তারপরে গাড়ি থেকে নেমে আসেন সাইফ আলি খান। এরপর হঠাৎ দেখা যায় তৈমুরকে রেগে গিয়ে বাবার গায়ে জোরে আঘাত করতে। করিনা ততক্ষণে জায়গা ছেড়ে চলে গেছেন ভেতরে। পিছনে ছেলে বর কী করছে তা দেখার সময় তার নেই। হঠাৎ করে তৈমুরের হাতে মার খেয়ে অপ্রস্তুত হয়ে পড়েন সাইফ আলি খান।

তিনি তখন কোনরকমে হেসে বাড়িতে ঢুকে যান ছেলেকে নিয়ে। তবে গোটা ঘটনায় করিনা কাপুর এবং সাইফ আলী খানের বিরুদ্ধে ফের সমালোচনা শুরু হয়েছে এক প্রস্থ।সকলেই বলতে শুরু করেছেন যে প্রথমে ন্যানি তারপরে বাবা, এবার কি মায়ের গায়েও হাত তুলবে তৈমুর?বড়দের কে কীভাবে সম্মান করতে হয় তা যদি ছোট থেকেই না শেখানো হয় তাকে তাহলে তো বড় হয়ে ভীষণ মুশকিল হবে। যদিও অনেকে এর জন্য করিনাকেই দুষছেন।

 

View this post on Instagram

 

A post shared by Instant Bollywood (@instantbollywood)

Related Articles

Leave a Reply

Your email address will not be published.

Back to top button