Actress Open Dress: খোলা বু’ক, ব’ক্ষ খাঁজে ঝুলছে মা লক্ষ্মী! “লজ্জা নেই হিন্দু ধর্মের অপমান!” সোশ্যাল মিডিয়ায় ছবি দিতেই নায়িকা আলোচনায়

আজকাল ফ্যাশন বলে আলাদা কিছু নেই। যে যেটা পরে রাস্তায় বেরোয় সেটা নতুন কিছু হলেই আলোচনায়। আর সেলিব্রিটি হলে তো শিরোনামে উঠে আসতে এক মিনিটও লাগে না।

তাপসী পান্নু(Tapsee Pannu)। টলিউডের অন্যতম সফলতম অভিনেত্রী। সেইসঙ্গে ছকভাঙা। বলিউডের(Bollywood) তথাকথিত অভিনেত্রীদের মধ্যে পড়েন না তিনি। তিনি অন্যরকম। তাঁকে গতে বাঁধা তালিকায় ফেলা সম্ভব নয়‌। আর সেই কারণেই বিভিন্ন সময় কটাক্ষ, সমালোচনাবিদ্ধ হতে হয়েছে তাঁকে।

আর এবার ফের একবার জনরোষ শিকার হলেন তিনি ‌‌। অভিযোগ হিন্দু দেবীর অবমাননা করেছেন তিনি।‌‌ সম্প্রতি অভিনেত্রী সোশ্যাল মিডিয়াতে একটি ছবি পোস্ট করেন যেখানে ডিপ নেক লাইনের পোশাকে বোল্ড লুকে দেখা যায় নায়িকাকে। আর সেই ছবিতে দেখা গেছে, ডিপ নেক ড্রেসের সঙ্গে তিনি অত্যন্ত সুন্দর একটি সোনালি রঙের নেকপিস পড়েছেন। আর ওই গলার হারটিতে রয়েছে মা লক্ষ্মীর মূর্তি।

 

View this post on Instagram

 

A post shared by Taapsee Pannu (@taapsee)

আর এই ফ্যাশান অনেকেরই কাছেই অত্যন্ত অশ্লীল বলে মনে হয়েছে।সোমবার ইনস্টাগ্রামে নিজের এই লুক শেয়ার করেছেন অভিনেত্রী। আর তাতেই কটাক্ষবিদ্ধ হয়েছেন তিনি। আর অভিনেত্রীর এই ছবি ঘিরেই জন্ম হয়েছে বিতর্কের। হিন্দু দেবীকে ওইভাবে বক্ষদেশে পড়ে হিন্দু ধর্মের অপমান করছেন অভিনেত্রী। একজন লিখেছেন,’ মা লক্ষ্মীকে গলায় ধারণ তিনি হিন্দু ধর্মের অপমান করছেন। অন্য একজন লিখেছেন,’ লজ্জা নেই এঁদের!

 

View this post on Instagram

 

A post shared by Taapsee Pannu (@taapsee)

উল্লেখ্য, এমনকী কেউ কেউ অভিনেত্রীর শাস্তিও দাবি করছেন ওই পোস্টে।

প্রসঙ্গত,সদ্য শেষ হওয়া ল্যাকমি ফ্যাশন উইকে অভিনেত্রী ডিজাইনার মনিশা জয় সিংয়ের পোশাকে সেজে উঠেছিলেন। আর এই পোশাকটিই পরেছিলেন তিনি। সেই ছবি সোশ্যাল মিডিয়ায় পোস্ট করে ক্যাপশনে অভিনেত্রী লেখেন,’ এই লাল রং কবে আমার পিছু ছাড়বে’। আর ব্যাস তারপর থেকেই জনরোষ তাঁর পিছনে পড়েছে।

Back to top button