Bollywood

হাজারো বায়নাক্কা, কাজ একদম করেন না! সিনেমা থেকে স্বরা ভাস্করকে ঘাড়ধাক্কা দেন কাশ্মীর ফাইলস পরিচালক বিবেক অগ্নিহোত্রী

সম্প্রতি দেশের অন্যতম হট গসিপ হয়ে উঠেছে কাশ্মীর ফাইলস সিনেমাটি। সিনেমার বিষয়বস্তু থেকে শুরু করে অভিনেতাদের অভিনয় মুগ্ধ করেছে দর্শককে। সিনেমা মুক্তির আগে থেকেই সিনেমার বিভিন্ন ঘটনা এবং এর সঙ্গে জড়িত বিষয়গুলি একে একে প্রকাশ্যে আসে। এবার সামনে এলো এক অভিনেত্রীকে সিনেমা থেকে বের করে দেওয়ার কাহিনী। কেন এমন করেছিলেন পরিচালক?

কয়েকজন বলিউডের তারকা সিনেমার বিপক্ষে মুখ খুলেছেন। এর মধ্যে অন্যতম হলেন অভিনেত্রী স্বরা ভাস্কর। বরাবর কেন্দ্র সরকারকে তুলোধোনা করে এসেছেন এই অভিনেত্রী।

এ নিয়ে বহুবার ভাইরাল এবং চর্চিত হয়েছেন তিনি। এই সিনেমার বিরুদ্ধে মুখ খুলেও অপমানিত হতে হয়েছিল নায়িকাকে। কিন্তু কেন তিনি সিনেমার বিপক্ষে কথা বলেছিলেন সেটা জানেন কি? আসলে একটি ছবিতে নায়িকার সঙ্গে চুক্তি করার পরেও শেষ মুহূর্তে তাকে নাকি সিনেমা বের করে দিয়েছিলেন এই সিনেমার পরিচালক বিবেক অগ্নিহোত্রী।

এক সাক্ষাৎকারে এই বিষয়ে বিবেক মুখ খোলেন। তিনি বলেন বুদ্ধ ইন দ্য ট্রাফিক জ্যাম নামক একটি ছবিতে কাজ করার কথা ছিল এই নায়িকার। বেছেও নেওয়া হয়েছিল স্বরাকে। শুটিংয়ের ঠিক একদিন আগে হায়দ্রাবাদ যাচ্ছিলেন গোটা টিম।

সেই সময় প্রযোজক বললেন ছবি শুরু হওয়ার আগেই নায়িকা এত মেজাজ দেখাচ্ছেন, পরে বিষয়টা আরও বিগড়ে যেতে পারে। ঠিক সেই মুহূর্তেই সিদ্ধান্ত নিয়ে বাদ দিয়ে দেওয়া হয় নায়িকাকে।

অভিনেত্রী সম্প্রতি একটি টুইট করেছেন। সেখানে তিনি কোন সিনেমার নাম না নিয়ে লিখেছেন যদি আপনি চান যে আপনার সাফল্যের জন্য করা পরিশ্রম নিয়ে মানুষ ভালো কথা বলুক তাহলে প্রথমে প্রথমে গত ত ৫বছর তাদের মাথার উপর বসে নোংরা ফেলা বন্ধ করতে হবে। এরপরেই কটাক্ষ আসতে থাকে নায়িকার উদ্দেশ্যে।

Related Articles

Leave a Reply

Your email address will not be published.

Back to top button