Connect with us

Bollywood

আরসালানের সঙ্গে জমে উঠেছে সুজান খানের প্রেম!প্রাক্তন স্ত্রীয়ের ভালোবাসার ঘর দেখে যা বললেন বলিউড স্টার হৃতিক রোশন…

Published

on

পেশায় ইন্টেরিয়ার ডিজাইনার সুজান খান মনের মত করে সাজিয়ে তোলেন সকলের ঘর। তবে নিজের ভালবাসার নীড় টিকেও সর্বদাই সুন্দরভাবে সাজিয়ে রাখেন তিনি। বৃহস্পতিবার ইনস্টাগ্রামে সুজান খানের শেয়ার করা একটি ভিডিও দেখে অবাক হয়ে যান সকলে। ভিডিওটিতে দেখা যাচ্ছে সুজান খানের ঘর সেজে উঠেছে ক্রিসমাস ট্রি, আলোর রোশনাই, মিশেলটো, মোমবাতিতে। সঙ্গে বাজছে জমকালো মিউজিক। এককথায় বছর শেষে একেবারে মায়াবী পরিবেশ সৃষ্টি হয়েছে সুজান খানের অন্দরমহলে। নতুন বছরকে স্বাগত জানাতে তিনি যে প্রস্তুত, তা বেশ ভালো ভাবেই বোঝা গেল এই ভিডিওর মাধ্যমে।

‘ডিসেম্বরের চেয়ে বেশি সুন্দর সময় আর কিছু হতেই পারে না’- ভিডিওর ক্যাপশনে লিখেছেন তিনি। জীবনের প্রতি কতটা কৃতজ্ঞ তিনি তাও বুঝিয়েছেন এই ভিডিওর মাধ্যমে। ভিডিওতে প্রত্যাশামতোই কমেন্ট করেছেন অনেকে। সেই তালিকায় রয়েছে হৃতিক রোশনের নামও। সুজানের অন্দরমহল দেখে তাঁর মন্তব্য- ‘দুর্দান্ত সুজান-দারুন সুন্দর লাগছে’। ‘সবচেয়ে সুন্দর বাড়ি’ বলে ভিডিওটিতে কমেন্ট করেছেন মালাইকা অরোরাও। বিপাশা বসু রোহিত রায়রাও প্রশংসায় ভরিয়ে দেন তাঁকে।

 

View this post on Instagram

 

A post shared by Sussanne Khan (@suzkr)

হৃতিকেরকের বাড়ির একদম কাছেই জুহুর এক হাই রাইজের ১৫ তলায় থাকেন সুজান খান। দুই ছেলে যাতে মা-বাবা উভয়ের সঙ্গ পায় সেই কারণেই এই ব্যবস্থা। দুই ছেলে রিহান রিদান এবং তিন চারপেয়ে পোষ‍্য প্যারিস, বোল্ড এবং ব্রোনক্সকে এই বাড়িতে থাকেন সুজান খান।

বছরভর চর্চায় থেকেছেন সুজান খানের ব্যক্তিগত জীবন। বলিউডে খবর, অভিনেতা আলি গোনির দাদা আরসালান গোনির সাথে আমার সম্পর্কে সঞ্জয়-কন্যা সুজান খান বর্তমানে প্রেমের সম্পর্কে আবদ্ধ হয়েছেন।দিন কয়েক আগে দুজনে ঘুরে এসেছেন গোয়া থেকে। গত ১৯শে ডিসেম্বর আরসালানের জন্মদিনে প্রেমিককে আদুরে শুভেচ্ছা বার্তাও দেন তিনি। বদলে আরসালানের তরফে আসে লাভ ইউ মন্তব্য। বছর শেষে নিজেদের ইনস্টা অফিশিয়াল করেছেন তাঁরা দুজনেই।

Click to comment

Leave a Reply

Your email address will not be published.

Trending