Bollywood

দেখতে দেখতে দু বছর হয়ে গেল, আজকের দিনে চলে গেছিলেন সুশান্ত সিং রাজপুত! চোখের জলে দিনটাকে স্মরণ করছেন সুশান্ত অনুরাগীরা

দু বছর আগে আজকের দিনে ঘটে যাওয়া একটা ঘটনা নাড়িয়ে দিয়েছিল গোটা ভারতকে। তারপরে টানা দুই তিন মাস সংবাদের শিরোনামে ছিল এই খবর। হয়েছে অনেক ধরপাকড় কিন্তু শেষ পর্যন্ত কোন ফল মিলল না। অধরাই রয়ে গেল বলিউড অভিনেতা সুশান্ত সিং রাজপুতের মৃত্যু রহস্য।শেষ পর্যন্ত সিবিআই এই মৃত্যু আত্মহত্যা বলেই ঘোষণা করেছে কিন্তু ভক্তরা সেই কথা মানতে রাজি নন।

2020 সালের 14ই জুন দুপুরবেলা খবর পায় দেশবাসী যে নিজের ফ্ল্যাটে গলায় কুর্তি দিয়ে ফাঁস দিয়েছেন সুশান্ত। বন্ধ ঘরের দরজা ভেঙে তাকে উদ্ধার করা হয়, কিন্তু তার শরীরে আঘাতের চিহ্ন ছিল যেটা আত্মহত্যায় স্বাভাবিক নয়। এছাড়াও তিনি যেরকম লম্বা মানুষ তার পক্ষে ঝুলে যাওয়াটা খুবই অসম্ভব বিষয়। এরপর অনেক কিছু সামনে আসে, তৎকালীন প্রেমিকা রিয়া চক্রবর্তীকে জেলেও যেতে হয়। উঠে আসে বলিউডের মাদক যোগ। এনসিবির জেরার মুখে পড়েন একাধিক বলিউড তারকা কিন্তু নিট ফল শূন্য।

আজ সকাল থেকেই সোশ্যাল মিডিয়ায় তার স্মৃতিচারণা করছেন তার অনুরাগীরা। যদিও সংখ্যাটা অনেক কমে গেছে বলাই যায় তার মৃত্যুর পর হঠাৎ করে গজিয়ে ওঠা ভক্তরা এখনও আকাশে বাতাসে মিলিয়ে গেছে। মানুষটাকে আর ফিরে পাবো না কিন্তু তার কাজ গুলো থেকে যাবে। সিনেমায় তার অভিনয় অনবদ্য সেটা সবাই জানতাম। সাধারণ মানুষের পাশে তিনি বরাবর দাঁড়াতেন এবং পশু পাখির প্রতি তাঁর ছিল অগাধ ভালোবাসা। তিনি থেকে যান একজন ভালো মানুষ হয়ে তার ভক্তদের মনে এটাই কামনা।

Related Articles

Leave a Reply

Your email address will not be published.

Back to top button