Bollywood

শাহরুখ-অক্ষয়ের বৌরা সানি লিওনের সঙ্গে স্বামীকে ছাড়তে ভয় পেতেন!যদি সানির সৌন্দর্যে ডুবে যায় বর…

দশ এগারো বছর আগে নী’ল ছবির জগতের সঙ্গে সম্পর্ক চুকিয়ে দেন অভিনেত্রী সানি লিওনি। তার আগে নায়িকাকে সকলেই অন্য পরিচয়ে চিনত।

২০১১ সালে ‘বিগ বস’এ অংশ গ্রহণ করে সবার দৃষ্টি আকর্ষণ করলেন সানি লিওনি ওরফে করণজিৎ কউর অন্যভাবে। অ্যাডাল্ট ছবির অভিনেত্রীকে বলিউডে আসতে দেখে নানা টুকটাক সমালোচনা ও কটাক্ষ আসতে থাকে তাঁর প্রতি।

অর্থাৎ জনপ্রিয়তার দিক দিয়ে কোনওদিন হারিয়ে যাননি সানি। তবে তিনি নিজেকে একটা সময়ের পর একেবারে অন্যভাবে তুলে ধরতে চেয়েছেন। তাই এতটা লড়াই করেই এগিয়েছেন তিনি। কিন্তু এখন প’র্ন তারকা যে বলিউড কাঁপাবে এটা কেউই মানতে পারেনি সহজে।

সানি যতই নতুন জগৎ, নতুন ইন্ডাস্ট্রির সঙ্গে হাসিমুখে মানিয়ে চলার চেষ্টা করেছেন ততটাই তাঁকে একা করে দেওয়া হয়েছে। এমনকি বলিউডের প্রথম সারির অনেক নায়কের স্ত্রীরাও তাঁকে সরিয়ে দিয়েছেন নানা কারণে।

বলিউডের প্রথম সারির তারকাদের স্ত্রীরা তাঁদের স্বামীদের ছাড়তে চাইতেন না সানির কাছে। ভয় ছিল একটাই যে যদি তাঁর সৌন্দর্যে মুগ্ধ হয়ে যান স্বামী। সেই কারণে ভাল কোনো ছবির প্রস্তাবও পেতেন না সানি। নায়িকার ক্যারিয়ারের শুরুর দিকে তার সহ-অভিনেতারাই ছিলেন বিবাহিত এমনটা তিনি জানিয়েছিলেন এক সাক্ষাৎকারে। কিন্তু নায়কদের স্ত্রীদের সঙ্গে যখন সানি দেখা করতেন মনে হতো তাঁরা কোন একটা নিরাপত্তাহীনতায় ভুগছেন।

Related Articles

Leave a Reply

Your email address will not be published.

Back to top button