Suhana Khan: হাঁটার কী ছিরি! নিতম্ব উঁচু করে হাঁটছেন, ক্যামেরায় উঠে গেলো ভিডিও! “মালাইকা আল্ট্রা প্রো” বলে শাহরুখের সুন্দরী মেয়েকে Troll করছে মানুষ

মালাইকা অরোরা। বলিউডের অভিনেত্রী হলেও গোটা দেশজুড়ে তার সুখ্যাতি রয়েছে। বয়স ৪০ পেরিয়ে গেলে কী হবে এখনো তার রূপ আর অভিনয়ের জাদুতে মুগ্ধ করতে পারেন যে কোনো বয়সের দর্শককে। তার উপরে হাঁটুর বয়সী প্রেমিক অর্জুন কাপুরের সঙ্গে তার সম্পর্ক নিয়ে আলোচনা হামেশাই চলতে থাকে।

এবার সেই অভিনেত্রীর সঙ্গে তুলনা করে টানা হল শাহরুখ খানের কন্যাকে। সুহানা বয়সে অনেক ছোট হলেও একটি বিশেষ কারণে মালাইকার মতোই নাকি তাকে লাগছে। সেই ভিডিও ভাইরাল হয়ে গেছে সোশ্যাল মিডিয়ায়।

অতি অল্প বয়সেই শুধু তারকা সন্তান বলে নয়, নিজের অভিনয় দক্ষতার জোরে ইতিমধ্যেই অভিনয় জগতের নাম লিখে ফেলেছেন সুহানা। জোয়া আখতারের সিনেমায় মুখ্য চরিত্রে অভিনয় করে দর্শকদের নজরে এসেছেন তিনি। তবে এবার সম্পূর্ণ অন্য কারণে আবার নজরে এলেন সুহানা।

সম্প্রতি মুম্বাইয়ে আয়োজন করা হয় সিনেমার একটি বিশেষ পার্টি। সেখানে লাল পোশাকে ক্যামেরায় নজর কেড়ে নেন সুহানা। জোয়া আখতারের দি আর্চিস সিনেমার হাত ধরে ডেবিও করতে চলেছেন বলিউডের কিং খানের মেয়ে। নেটফ্লিক্সে তার শুটিং আগেই শেষ হয়ে গেছে।

এই সিনেমা উপলক্ষে একটি বিশেষ পার্টি আয়োজন করা হয়। সেখানে গোটা টিমের সঙ্গে সুহানাকে দেখা গেল একেবারে অন্যরকম স্টাইলে। শরীরের তুলনায় বড্ড চাপা লাল রংয়ের স্লিভলেস ওয়ান পিস পরেছিলেন অভিনেত্রী। গাড়ি থেকে নেমে ক্যামেরার জন্য পোজ দিয়েছিলেন তিনি।

পোজ দিয়ে ফিরে যাবার সময় তার হাঁটার চলন ক্যামেরাবন্দি হতে মুহূর্তের মধ্যে ভাইরাল হয়ে যায়। পিছন বেঁকিয়ে উঁচু করে হাঁটছেন, ঠিক যেন মালাইকা আরোরা। এমনটাই বলছে সকলে। তবে একেবারেই সুখ্যাতি নয় বরং কটাক্ষ শুরু হয়েছে তাকে ঘিরে। অনেকেই বলছে পিসি মালাইকাকে ছোট থেকেই যে পদে পদে ফলো করছে সুহানা তার সব থেকে উৎকৃষ্ট উদাহরণ এটাই।

Back to top button