Bollywood

ফারহান-শিবানীর বিয়েতে তারকাখচিত পার্টি! পড়ে নিন কারা কারা এলেন?

সম্প্রতি চার হাত এক হল বলিউড অভিনেতা ফারহান আখতার এবং গায়িকা শিবানী দান্ডেকারের। বৃহস্পতিবার নবদম্পতির জন্য বিশেষ পার্টির আয়োজন করা হয়। সেই পার্টির আয়োজন করেন ফারহানের বন্ধু তথা বিজনেস পার্টনার রীতেশ সিধওয়ানি। পার্টিতে নামলো তারকাদের ঢল।

পার্টিতে বিশেষ আকর্ষণ ছিলেন অরোরা সিস্টার এবং কপূর সিস্টাররা। মালাইকার হাই স্লিট সি-থ্রু গাউন ঝড় তুলবে তরুণ হৃদয়ে। কালো আউটফিটে ধরা দিলেন করিনা, অমৃতা এবং মালাইকা। অপরদিকে সবুজ পার্টি ওয়ারে চোখে ধাঁধা লাগলেন করিশ্মা কপূর। গোড়ালি পর্যন্ত লম্বা গাউনে সেজেছিলেন অমৃতা। সদ্যবিবাহিতা শিবানী তাঁর বৌভাতের পার্টিতে আসেন আসমানি নীল প্লিটেট গাউনে। ফারহান পরেন মিলল সাদা-ধূসর ক্যাজুয়াল ড্রেস। শিবানীর বেস্ট ফ্রেন্ড রিয়া চক্রবর্তী, ফারহানের বোন জোয়া আখতার এবং বাবা জাভেদ ও সত্ মা শাবানা আজমি সকলেই পার্টিকে অন্য মাত্রা এনে দেন।

ফারহান-শিবানীর ওয়েডিং পার্টিতে সপরিবারে আসেন সঞ্জয় কপূর। প্রেমিকা গ্যাব্রিয়েলার সঙ্গে পৌঁছেছিলেন অর্জুন রামপাল। অন্যদিকে মালাইকার প্রেমিক অর্জুন কপূরও আসেন এই পার্টিতে। শাহরুখ না এলেও পৌঁছেছিল তাঁর পরিবার। গৌরী খান রীতিমতো পোজ দিলেন ক্যামেরার জন্য। তবে আরিয়ান ও সুহানা, তড়িঘড়ি পার্টির ভিতরে ঢুকে যান।

Related Articles

Leave a Reply

Your email address will not be published.

Back to top button