শোলাঙ্কির জীবনে দুঃসংবাদ! বলিউডে হাপিত্যেশ করে বসে থেকে হাতছাড়া হিন্দি ওয়েব সিরিজের কাজ! ফিরছেন ধারাবাহিক নিয়ে

বাংলা টেলিভিশন সিনে জগতের জনপ্রিয় নাম শোলাঙ্কি রায় (Solanki Roy)। প্রায় এক দশক ধরে দর্শকদের পছন্দের তালিকায় জায়গা করে নিয়েছেন তিনি। অসংখ্য ধারাবাহিকে দর্শকদের মন জয় করেছেন। শেষবার তাকে দেখা গিয়েছিল গাঁটছড়া ধারাবাহিকে। তারপরে ধারাবাহিক ছেড়ে বেশ কিছু সিনেমা, ওয়েব সিরিসে কাজ করেছেন তিনি। সম্প্রতি নীল ভট্টাচার্যের সঙ্গে তার মেগা সিরিয়াল আসতে চলেছে বলে জানা যাচ্ছে। কর্মজীবনে গ্রাফটা উঠতে উঠতেই হঠাৎ একটি দুঃখের খবর অভিনেত্রীর জীবনে। সবকিছু ঠিক থাকার পরেও বাদ পড়লেন অভিনেত্রী।

পরিচালক নীরজ পান্ডের নতুন হিন্দি ওয়েব সিরিজ খাকি দা বেঙ্গল চ্যাপ্টারে একসঙ্গে অনেক টলিতারকার দেখা মিলবে। এই সিরিজ নিয়ে চর্চা শুরু হয়েছে বিভিন্ন মহলে। এই সিরিজ নিয়ে নতুন নানান তথ্য সামনে আসছে। এই সিরিজে দেখা যাবে প্রসেনজিৎ চট্টোপাধ্যায়, জিৎ, শাশ্বত চট্টোপাধ্যায়ের সাথে আরও নতুন মুখ।‌ ইতিমধ্যেই জিৎ এর খাকি লুক প্রকাশ্যে এসেছে। শোনা যাচ্ছে ‘খাকি বেঙ্গল চ্যাপ্টার’ সিরিজে নাকি দেখা যাবে পরমব্রত চট্টোপাধ্যায়কেও। প্রথমে শোলাঙ্কির (Solanki Roy) এই ওয়েব সিরিজে থাকার কথা থাকলেও বাদ পড়েছেন তিনি।

বলিউডে এই প্রথম বার দেখা যেতে পারত তাকে, তবে সেই সুযোগ হাতছাড়া হয়েছে। বাংলা টেলিভিশনের অনেকেই এখন হিন্দি সিরিয়ালে কাজ করতে বলিউডে পৌঁছেছেন। এবার পরবর্তী নাম ছিল শোলাঙ্কির (Solanki Roy) তবে স্বপ্ন স্বপ্নই রয়ে গেল। সম্প্রতি এক সাক্ষাৎকারে অভিনেত্রী জানিয়েছেন কর্তৃপক্ষের সিদ্ধান্তেই ওই ওয়েব সিরিজ থেকে বাদ পড়েছেন অভিনেত্রী।

সম্প্রতি, এক সাক্ষাৎকারে জানা গেছিল আজকাল টলিপাড়া ছেড়ে বলিপাড়ায় মন শোলাঙ্কির (Solanki Roy)। মুম্বইতে ভাগ্য অন্বেষণের চেষ্টায় লেগে পড়েছেন। সেখানে একটি ফ্ল্যাটও ভাড়া নিয়েছেন। কলকাতায় এসে অভিনেত্রীর প্রিয় জায়গা তার নিজের বাড়ি। তবে সেই বাড়িতে কোন কাজের জন্য জায়গা মেলেনি। তাই বাইপাস এলাকায় একটি ফ্ল্যাটেই উঠেছেন অভিনেত্রী। এ প্রসঙ্গে অভিনেত্রী জানিয়েছেন, ‘বাড়িতে থাকলেই আমার বেশি আরাম লাগে, কিছু করতে হয় না।’

আরও পড়ুন: পাগলও নিজের ভাল বোঝে! ভিক্টরকে উচিত শিক্ষা দিল সূর্য! দৃশ্য দেখে হেসে অস্থির দর্শকমহল

নিজের ডিভোর্স প্রসঙ্গে মুখ খুলেছেন অভিনেত্রী (Solanki Roy)। জানিয়েছেন, ‘মানুষজন ভালো হলেও কিছু সময় হয় ওই সময়ে থাকার জন্য পার্টিকুলার ম্যাচ নয়। তবে এটা নয় আমরা খারাপ। চেঞ্জ হয়ে গেছিল এতদিন কাজ ছাড়া থেকে আমি মানসিকভাবে অসুস্থ হয়ে পড়েছিলাম। আমি খুব চাপা মানুষ বলে কেউ কখনও আলোচনা এগুলো দেখতে পায় না।’নিজের জীবনের সম্পর্ক নিয়ে খোলামেলা সাক্ষাৎকারে অভিনেত্রী বলেছেন, ‘আমার কোনও স্পেশ্যাল ফ্রেন্ড নেই।’ সোহমের প্রসঙ্গ উঠলেই শোলাঙ্কি জানান, ‘সোহম আমার খুব ভালো বন্ধু হয়।

 

View this post on Instagram

 

A post shared by Hoichoi (@hoichoi.tv)

Back to top button