Bollywood

শিবরাত্রিতে শঙ্খ বাজিয়ে মহা সমারোহে শিব পুজো কুণাল খেমুর! মেয়েকে নিয়ে শিবের মাথায় জল ঢাললেন মুসলিম ধর্মাবলম্বী সোহা আলি খান

আজ শিবের আরাধনায় ব্রতী শিবভক্তরা। তারকারাও বাদ পড়েননি এই উৎসব পালন থেকে। সোশ্যাল মিডিয়ায় ভাইরাল হয়েছেন অভিনেত্রী সোহা আলী খান এবং তাঁর স্বামী অভিনেতা কুনাল খেমু। শিবরাত্রির শুভক্ষণে শিব পুজো করেছেন এই জুটি। পটৌডি-কন্যা সোহা আলি খানের শ্বশুরবাড়ির শিবপুজোর ভিডিয়ো ছড়িয়ে পড়েছে নেট দুনিয়ায়। সোহার স্বামী অভিনেতা কুণাল খেমুর শঙ্খ বাজানোর দক্ষতায় অবাক হয়ে গিয়েছে সোশ্যাল মিডিয়া ব্যবহারকারীরা।

কেবল অনুরাগীরা নন, স্বামীর শঙ্খ বাজানো দেখে গর্বিত সোহা নিজেও। হাসিমুখে এক পলকে স্বামীর দিকে তাকিয়ে থেকে নায়িকা যেনো প্রকাশ করলেন তাঁর মুগ্ধতা।

স্বামী এবং মেয়ে ইনায়ার সঙ্গে একসঙ্গে শ্বশুরবাড়িতে পুজো করলেন সোহা। ছোট্ট ইনায়া সাদা লেহঙ্গা পরে ঠাকুমার কোলে বসে পুজো দেখছে। আর তার বাবা, মা, দাদু, ঠাকুমা, পিসি সকলেই মগ্ন শিবের আরাধনা। মা-বাবাকে এভাবে পুজো করতে দেখে সে নিজেও কৌতুহলী হয়ে শিবের মাথায় দুধে ঢেলেছে।

তিন তারকা একসঙ্গে সোশ্যাল মিডিয়ায় এক ফ্রেমে ধরা দেওয়ায় খুশি নেটমহল। অন্যদিকে ইনায়া যে এত বড়ো হয়ে গেছে সেটা দেখেও বেশ ভালো লেগেছে অনুরাগীদের।

শিবপুজোয় ইনায়া নিজে তার পরিবারের সদস্যদের খাবার পরিবেশন করেছে। মধ্যাহ্নভোজনে অংশগ্রহণ করেছে গোটা পরিবার। সেই ছবি এবং ভিডিও সোহা এবং কুণাল নিজেই পোস্ট করেছেন। সোহা এবং কুনাল মাঝে মাঝে সোশ্যাল মিডিয়ায় বিভিন্ন ছবি এবং ভিডিও পোস্ট করেন। সেখানে তাঁদের মেয়েও থাকে মাঝে মাঝেই।

 

View this post on Instagram

 

A post shared by Kunal Kemmu (@kunalkemmu)

Related Articles

Leave a Reply

Your email address will not be published.

Back to top button