Bollywood

Sita: রামায়ণের সীতা পরেছে ছোট্ট স্কার্ট, হাতে মদের গ্লাস! নেট দুনিয়ায় পড়ল ছি ছি! শেষে বাধ্য হয়ে সীতা মুছলেন ছবি

পেশায় তিনি একজন অভিনেত্রী কিন্তু মানুষের কাছে তিনি সীতা মা। হ্যাঁ, এতক্ষণে নিশ্চয়ই বুঝে গিয়েছেন আমরা কার কথা বলছি। তিনি হলেন টেলিভিশনের জনপ্রিয় অভিনেত্রী দীপিকা চিখলিয়া। ছোট পর্দার রামায়ণে সীতার চরিত্রে অভিনয় করে বিপুল প্রশংসিত হয়েছিলেন এই অভিনেত্রী।

বহু বছর রুপালী পর্দায় দেখা যায় না এই অভিনেত্রীকে। কিন্তু সম্প্রতি তিনি আবার আলোচনায় উঠে এলেন। এর কারণ হলো নায়িকার পোশাক। তিনি যে পোশাক পরে সোশ্যাল মিডিয়ায় ছবি পোস্ট করেছিলেন সেটা হুহু করে ভাইরাল হয়ে গেল মুহূর্তের মধ্যে। শুধু সেটাই নয়, শেষমেষ চাপে পড়ে সেই ছবি ডিলিট করে দিলেন তিনি।

Deepika Chikhalia Age, Husband, Children, Family, Biography & More »  StarsUnfolded
টিভির পর্দায় গোড়ালি লুটানো শাড়ি আর ঘোমটা ঢাকা মুখ দেখতেই অভ্যস্ত ছিল দর্শকরা। কিন্তু এবার তিনি স্কার্ট পরে সবার সামনে এলেন। তার উপরে আবার হাতে মদের গ্লাস। এমনটা দেখে সোশ্যাল মিডিয়ায় সবাই চোখ মুখ লজ্জায় ঢেকে ফেলল।

নায়িকা ছোট্ট স্কুলগার্লের পোশাকে ছবি পোস্ট করেছিলেন ভক্ত মহলে। তাতেই গেল গেল রব উঠেছে। ষাটের দরজায় এখন অভিনেত্রী। গত ২৯ এপ্রিল ৫৮ বছরে পা দিলেন তিনি। যে ছবিটিকে ঘিরে বিতর্ক তৈরি হয়েছে সেটি একটি জন্মদিনের অনুষ্ঠানের ছবি।
Deepika Chikhalia Biography, Age, Husband, Children, Family, Caste, Wiki &  Moreবিতর্কিত ছবিতে দেখা গেল নায়িকা হাসিমুখে ক্যামেরার জন্য পোজ দিয়েছেন। পরনে আলগা সাদা রংয়ের শার্ট, রঙিন টাই আর হাঁটুর উপরে একটি স্কার্ট। স্কুল পড়ুয়াদের মত জুতো পরেছেন তিনি। সঙ্গে রয়েছে হাতে ওয়াইনের গ্লাস।

নায়িকার এই রূপ মেনে নিতে পারল না ভক্তরা। ছি ছি বলে উঠলো তারা। তাদের কাছে দেবীতুল্য সীতার পোশাকের ব্যাপারে রুচি নিয়ে প্রশ্ন তুলেছে তারা। একের পর এক খারাপ মন্তব্য জুটেছে নায়িকার কপালে। একজন প্রশ্ন করেছে মানুষ আপনাকে ভগবান মনে করে আর আপনি এসব করছেন?

Related Articles

Leave a Reply

Your email address will not be published.

Back to top button