Zubeen Garg: হোটেলে বাথরুমে পড়ে মাথায় গুরুতর আঘাত! হাসপাতালে ICU-তে ভর্তি ‘ইয়া আলি’ গায়ক জুবিন গর্গ! খুনের চেষ্টা? সরগরম বলিউড

গুরুতর অসুস্থ বলিউড এবং অসমের জনপ্রিয় সংগীত শিল্পী জুবিন গর্গ। জানা গেছে যে অনুষ্ঠান করার কারণে তিনি একটি রিসর্টে ছিলেন। বুধবার সকালে অসমের ডিব্রুগড়ে হোটেলের বাথরুমে পড়ে যান তিনি। ফলে মাথায় গুরুতর চোট পান জুবিন।

আপাতত ডিব্রুগড়ের হাসপাতালে আইসিইউতে ভর্তি করা হয়েছে সংগীত শিল্পী জুবিন গর্গকে। চিকিৎসার জন্য তাঁকে আনতে হতে পারে গুয়াহাটিতে, এমনটাই শোনা যাচ্ছে। তাই ইতিমধ্যেই এয়ার অ্যাম্বুলেন্সের ব্যবস্থা করা হয়েছে। যাতে প্রয়োজন পড়লে শুধু গুয়াহাটি নয়, ভারতের যে কোনও স্থানে উড়িয়ে নিয়ে যাওয়া যায় সংগীত শিল্পীকে। ইতিমধ্যেই মাথায় পাঁচটি সেলাই পড়েছে।

জানা গেছে জুবিনের শারীরিক অবস্থা নিয়ে উদ্বিগ্ন অসমের মুখ্যমন্ত্রী হিমন্ত বিশ্ব শর্মা। চিকিৎসার জন্য যাবতীয় সাহায্য করছে অসম সরকার। সব ধরনের সহায়তার নির্দেশ দিয়েছেন ডিব্রুগড়ের ডেপুটি কমিশনার। স্বাস্থ্যমন্ত্রী কেশব মোহান্তকে জুবিনের দেখাশোনার জন্য দায়িত্ব দেওয়া হয়েছে।

এদিকে জুবিনের অসুস্থতার কথা প্রকাশ্যে আসতেই চিন্তিত অনুরাগীরা। অহমিয়া সঙ্গীত জগত এবং বলিউডের সঙ্গীত জগত উভয়ই একইভাবে চিন্তিত। প্রসঙ্গত, চলতি বছরের শুরুর দিকেও গুয়াহাটিতে একটি অনুষ্ঠান করতে গিয়ে অসুস্থ হয়ে পড়েছিলেন জুবিন গর্গ। সেই সময়ও হাসপাতালে ভর্তি করা হয়েছিল এই সঙ্গীত শিল্পীকে।

 

View this post on Instagram

 

A post shared by Zubeen Garg (@zubeen.garg)

‘গ্যাং স্টার’-এর ‘ইয়া আলি’ আর ‘কৃশ ৩’-র ‘দিল তু হি বাতা’ এই গানগুলি আজও ভুলতে পারেনি সঙ্গীতপ্রেমীরা। কিন্তু এখন নতুন প্রতিভাদের ভিড়ে বলিউডে আর সেভাবে তাঁর কণ্ঠ শোনা যায় না। তবে অসমের আঞ্চলিক সংগীতের ক্ষেত্রে এই গায়কের প্রভাব এখনও অপরিসীম।

Back to top button