Bollywood

লতা-সন্ধ্যার ঝগড়া! কী প্রতিক্রিয়া ছিল সন্ধ্যা মুখোপাধ্যায়ের?

বলিউড এবং বাংলার দুই প্রথিতযশা শিল্পী তাঁরা। একজন সদ্য প্রয়াত লতা মঙ্গেশকর এবং আরেকজন হাসপাতালে অচেতন সন্ধ্যা মুখোপাধ্যায়। একজন লড়ছিলেন মুম্বইয়ের ব্রিচ ক্যান্ডি হাসপাতালে আর আরেকজন লড়ছেন কলকাতার অ্যাপোলো হাসপাতালে। সন্ধ্যা মুখোপাধ্যায় এখন নব্বই পার করেছেন। এদিকে তিনি হয়তো জানেন না যে তাঁর সখী ছেড়ে গিয়েছেন তাঁকে। আজ প্রয়াত হয়েছেন সুরের সম্রাজ্ঞী লতা মঙ্গেশকর।

চিরকাল জনমানসে এই ধারণা রয়েছে যে ঠান্ডা লড়াই চলেছে এই দুই গায়িকার মধ্যে। বেশ কিছুদিন আগে সন্ধ্যা এক সাক্ষাৎকারে লতার সঙ্গে তাঁর সম্পর্কের কথা বলেন। তিনি জানান যে অনিল বিশ্বাস-এর সুরে ‘তারানা’ ফিল্মে গান গাইতে গিয়ে সন্ধ্যার সঙ্গে পরিচয় হয় লতার। লতা ও সন্ধ্যা ডুয়েট গেয়েছিলেন ‘তু বোল পাপিহে বোল’ গানটি। আর এই গানের সূত্রে সন্ধ্যা ও লতার বন্ধুত্বের সূত্রপাত হয়। এরপর সন্ধ্যা কলকাতায় ফিরে এলেও তাঁর বাড়ি দেখা করতে এসেছেন লতা। হঠাৎ রটে যায় যে সন্ধ্যা বম্বেতে যাওয়ার পর লতা নিরাপত্তাহীনতায় ভুগছিলেন। সেখান থেকেই তাঁদের রেষারেষি শুরু।

এই গুজব শুনে লতা ফোন করে সন্ধ্যাকেই জিজ্ঞেস করেন যে তিনি কেন সন্ধ্যাকে হিংসা করবেন? আর এই প্রশ্ন শুনে হেসে ফেলেছিলেন সন্ধ্যা। লতাও হেসে ফেলেন। লতাকে একটি আংটি উপহার দিয়েছিলেন সন্ধ্যা। লতা হারিয়ে গিয়েছেন। কিন্তু আপামর বাঙালি প্রার্থনা করছে যেনো সন্ধ্যা এই লড়াই জিতে যান।

Related Articles

Leave a Reply

Your email address will not be published.

Back to top button