Bollywood

বচ্চন পরিবারে ছেলে-মেয়ে বিভেদ নিয়ে বিস্ফোরক অভিযোগ করেছিলেন বিগ-বির নাতনি নভ্যা! এবার মেয়েকে ধুয়ে দিলেন শ্বেতা বচ্চন

লিঙ্গভেদ নিয়ে কথা বলতে গিয়ে এক সাক্ষাৎকারে অমিতাভ বচ্চনের নাতনি নভ্যা নভেলি নন্দা নিজের পরিবারের বিষয়ে মুখ ফুটে বলে ফেলেছিলেন। তার পরেই সামনে আসে নন্দা পরিবারের অন্দরমহলের বিবাদ। নভ্যা বিস্ফোরক হয়ে বলেন যে অনেকের মতো তাঁর বাড়িতেও লিঙ্গভেদ রয়েছে। নভ্যার কথায়, ‘‘বাড়িতে অতিথি এলে মা তাঁকে এটা-ওটা নিয়ে আসতে বলেন। আপ্যায়নের দায়িত্ব তাই তাঁর ঘাড়েই এসে পড়ে শেষে। ঠিক একইভাবে ভাইকেও কিন্তু বলা যায়। তবে ভাইকে বলা হয় না। ভাইও কিন্তু একই কাজ করতে পারে বলে অভিযোগ অমিতাভ বচ্চনের নাতনির।

এবার মেয়ের এমন অভিযোগের পর মুখ খুললেন বচ্চনের মেয়ে শ্বেতা। তাঁর কথায় জানা যায়, নভ্যা তাঁর মা এবং ভাইয়ের সঙ্গে এই বিষয় নিয়ে ঝগড়া করেছেন। অবাক হয়ে তাঁরা দু’জনেই নভ্যাকে প্রশ্ন করে বসেন যে, ‘‘তুমি এ রকম একটা কথা কী ভাবে বলতে পারো?’’ নভ্যার সব অভিযোগ মিথ্যে বলে দাবি করলেন শ্বেতা।

শ্বেতা এবার পাল্টা দাবি করলেন যে তাঁর মেয়ে নভ্যা সব কাজ নিজে করতে ভালোবাসেন। তাঁর ছেলে অগস্ত্যও বাড়ির এক কোণায় বসে থাকতে চায় না। তাঁর দুই সন্তানই নিজেদের কাজ নিজেরা করে ফেলতেই অভ্যস্ত। তাই নভ্যার ওই মন্তব্যের কোনও মানে নেই শ্বেতার কাছে। তাই ঘোরতর বিরোধিতা করেন অভিষেক-সহোদরা।

Leave a Reply

Your email address will not be published.

Back to top button