Bollywood

আরিয়ান খানের পর এবার শ্রদ্ধা কাপুরের ভাই! রেভ পার্টিতে মা’দক নিয়ে গ্রেফতার শক্তি কাপুরের ছেলে,’আমার ছেলেটা করতেই পারে না’ দাবি ক্রাইম মাস্টার গোগোর

তারকা সন্তানরা উশৃংখল জীবনযাপন করেন এরকমটা সকলেই ভেবে থাকে। খুব একটা ভুল তারা ভাবে না যদিও।তার কারণ বড় হওয়ার সঙ্গে সঙ্গে বাবা-মায়ের সান্নিধ্য কমতে থাকা এবং ন্যানি ও সহায়কদের কাছে বড় হওয়া তাদের ঠিকঠাক বিকাশ ঘটায় না।একটা সুখী পরিবার হিসেবে কখনোই কোন বলিউড ফ্যামিলি গড়ে উঠতে পারে না যেখানে বাবা মা এবং সন্তান সারাক্ষণ একসঙ্গে থাকবে এবং একে অপরকে সাহায্য করবে। ছোট থেকেই বাবা-মায়ের কাছ থেকে দূরত্ব উপহার পায় তারকা সন্তানরা আর বড় হয়ে তারা অন্যায় কাজ কর্মে লিপ্ত হয়ে পড়ে। কারণ তাদের ঠিক ভুল বোঝাবার কেউ নেই আর হাতে রয়েছে অঢেল টাকা।

গতবছর দিওয়ালির সময় আরিয়ান খানকে গোয়াগামী ক্রুজ থেকে গ্রেফতার করা হয়েছিল মাদ’ক নেওয়ার জন্য এবং কিছুদিন আগে তিনি ক্লিনচিট পেয়েছেন এনসিবি থেকে। শাহরুখ খান নাকি কান্নাকাটিও করেছেন এরকম খবর এসেছে সামনে। এবার আরেক তারকা পুত্র ধরা পড়লেন মাদক নিয়ে।

শক্তি কাপুরের ছেলে এবং শ্রদ্ধা কাপুরের ভাই সিদ্ধান্ত কাপুর শাহরুখ-তনয় আরিয়ানের পর এ বার মাদক বিতর্কে জড়িয়েছেন অভিনেতা শক্তি কপূরের পুত্র সিদ্ধান্ত বেঙ্গালুরুতে বন্ধুদের সঙ্গে রেভ পার্টিতে গিয়ে মাদকসেবন করেছিলেন বলে অনুমান পুলিশের। সে বিষয়ে বর্ষীয়ান বলিউড অভিনেতা শক্তি কপূরকে প্রশ্ন করা হলে তিনি বলেন, ‘‘আমি একটাই কথা বলব, এ অসম্ভব ব্যাপার।’’ তাঁর পুত্র এ কাজ করেনি বলেই বিশ্বাস অভিনেতার।

যদিও সূত্রের খবর, মুম্বই থেকে রবিবার বেঙ্গালুরু উড়ে গিয়েছিলেন সিদ্ধান্ত। মধ্যরাতের পার্টিতে ঘটনাটি ঘটে। কপূর পরিবারের কেউই জানতেন না কোন হোটেলে উঠছেন শ্রদ্ধার ভাই। বেঙ্গালুরু পুলিশ সূত্রে খবর, তাঁরা সাত জন এক সঙ্গে ছিলেন। মাদকসেবন করেছিলেন সকলেই। যখন পুলিশ পৌঁছয়, সিদ্ধান্ত এবং তাঁর বন্ধুদের মাদকসেবন করা হয়ে গিয়েছিল। সাত জনের শরীরেই মাদকের নমুনা পাওয়া গিয়েছে বলে জানিয়েছে পুলিশ। তাঁদের সকলকেই গ্রেফতার করা হয়েছে।

এই ঘটনার পরে আবার সমালোচনা শুরু হয়েছে সাধারণ মানুষের মধ্যে। সকলেই বলছেন যে তারকা পুত্র-কন্যারা অমানুষ। বড়লোক বাবা-মায়ের পয়সা তছনছ করা এবং অহংকার দেখানো, এই হল তাদের জীবনের ধর্ম।

Leave a Reply

Your email address will not be published.

Back to top button