Connect with us

Bollywood

ভালোবাসায় ভরা বারোটি বছর, বিবাহবার্ষিকী দিন রাজকে শুভেচ্ছায় ভরালেন শিল্পা শেঠি

Published

on

বলিউডের অন্যতম জনপ্রিয় জুটি রাজ কুন্দ্রা এবং শিল্পা শেটি। বিতর্ক যতই হোক না কেন, তাদের সম্পর্কের দূরত্ব কখনোই বেড়ে যায়নি বরং সেই দূরত্ব আরো বেশি করে কাছে টেনে নিয়েছিল দুজনকে।তার প্রতিফলন দেখা গেল গতকাল রাতে সোশ্যাল মিডিয়ায় পর্দায়।

স্বামী রাজ কুন্দ্রাকে ভালোবাসায় ভরিয়ে সোশ্যাল মিডিয়ায় পোস্ট করেন অভিনেত্রী শিল্পা শেঠি। আর সেটাও ঠিক রাত ১২টা সময়। বিয়ের সময়ের ছবির কোলাজ সোশ্যাল মিডিয়ায় পোস্ট করেন অভিনেত্রী।

বিশেষ এই দিনে তার আদরের কুকিকে শুভেচ্ছায় ভরিয়ে দিয়েছে শিল্পা শেঠি। আবেগের সেই পোস্টে অভিনেত্রী লেখেন ১২ বছর আগের এই মুহূর্তে ও এই দিনে আমরা একে-অপরের কাছে একটি প্রতিশ্রুতি দিয়েছিলাম, ভালো সময় একসাথে কাটানোর। আর সব সময় একে-অপরের পাশে থাকার। বিবাহবার্ষিকীর অনেক শুভেচ্ছা কুকি। তাঁদেরকেও অনেক শুভেচ্ছা যাঁরা সবরকম সময়ে আমাদের সাথে আছে।’

ছবিতে দেখা যাচ্ছে লাল সিল্কের শাড়ি আর সোনার গয়না পরে কনের সাজে সেজেছে অভিনেত্রী শিল্পা। অন্যদিকে একই ম্যাচিং পাঞ্জাবি পরে জামাই রাজ। হিন্দু মতে সিঁদুর দান ও মঙ্গল সূত্র পড়ানো হয়। তাদের একটি ছেলে মেয়ে ও আছে।

বছরের মাঝেই বিতর্কে জড়ান রাজ কুন্দ্রা। তার বিরুদ্ধে পর্ন মুভি বানানোর অভিযোগ প্রকাশ্যে আসে।শিল্পা শেঠী বিরুদ্ধে প্রতারণার অভিযোগে প্রকাশ্যে এসেছে।এমনকি বলিউড সূত্র মারফত জানা যাচ্ছিল তারকা এই দম্পতি এবার বিচ্ছেদের পথে হাঁটতে পারেন। তবে অতীতের সেই অন্ধকারময় দিনগুলো ভুলে থাকা যায় আবার এক হতে চলেছেন তা শিল্পা শেটি সোশ্যাল মিডিয়ায় পোস্ট থেকেই জানা যাচ্ছে।

Click to comment

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

Trending