Bollywood

কাজ চাই! কথা না শোনায় সকলের সামনে রোহিত শেঠির কাঁধে কাঁচের বোতল ভাঙলেন শিল্পা শেট্টি! রক্তাক্ত পরিচালক

অভিনেত্রী শিল্পা শেট্টি খুবই মজার মানুষ। স্থান কাল পাত্র না দেখেই তিনি লোক হাসাতে পারেন। এমনকি নিজের সহ-অভিনেতা, সহ-অভিনেত্রীদের সাথে মজা করতে দেখা গিয়েছে নায়িকাকে। সম্প্রতি তিনি ইন্ডিয়া’স গোট ট্যালেন্টের সেটে শ্যুট চলাকালীন এমন এক মজার কাণ্ড করে বসলেন যে রাতারাতি ভাইরাল হয়ে গেলেন। ভিডিও শেয়ার করেছেন নায়িকা নিজেই।

বলিউড পরিচালক রোহিত শেঠি গ্যানস্টার লুকে ইন্ডিয়া’স গোট ট্যালেন্টের সেটে পৌঁছেছেন, এই শুটিংয়ের প্রোমো ভাইরাল হয়েছে। শিল্পাকে ভিডিও শেয়ার করতে দেখা গিয়েছে যেখানে তিনি অসম্ভব একটি কাজ করেছেন। শিল্পা রোহিত শেঠিকে ডাকা ডাকি করলে তিনি বাদশার সঙ্গে কথা বলতে ব্যস্ত হয়ে পড়েন। বেশ কয়েকবার ডাকার পরও রোহিত সাড়া না দিলে শেষে শিল্পা কাঁচের বোতল নিয়ে রোহিতের কাঁধেই সেটা ভেঙে ফেলেন। এই সব দেখে সেই সময় মঞ্চে উপস্থিত থাকা এবং দর্শকাসনে থাকা মানুষ হতবাক হয়ে যান এবং অজান্তেই রোহিতের মুখ থেকে বেরিয়ে আসে _ “পাগল নাকি তুমি?”

তাহলে কি নতুন কাজের জন্য কথা বলতেই শিল্পা গিয়েছিলেন রোহিতের কাছে? এদিকে রোহিত তাকে দেখেও না দেখার ভান করলেন কেন? এই সমস্ত প্রশ্ন উঠছে অনুরাগী মহল থেকে। এর আগে আবার দীপিকা পাড়ুকোন রোহিতের মাথায় কাঁচের কোল্ড ড্রিংকের বোতল ভেঙেছেন।

Related Articles

Leave a Reply

Your email address will not be published.

Back to top button