এখনো শাহনাজের ফোনের ওয়ালপেপারে রয়েছেন সিদ্ধার্থ! সিডনাজ জুটির অসাধারণ কেমিস্ট্রি দেখে আবেগে আপ্লুত সিদ্ধার্থের ভক্তরা

গত বছর দোসরা সেপ্টেম্বর বলিউডে নেমে এসেছিল শোকের ছায়া তার কারণ গত হয়েছিলেন বলিউড অভিনেতা সিদ্ধার্থ শুক্লা। মাত্র ৪০ বছর বয়সে আচমকা হৃদরোগে আক্রান্ত হয়ে মারা যান সিদ্ধার্থ। তার চর্চিত বান্ধবী শেহনাজ গিল আচমকা এত বড় শোক পেয়ে স্তম্ভিত হয়ে যান।

তবে ধীরে ধীরে স্বাভাবিক জীবনে ফিরে আসেন শাহনাজ। বিগ বসের ফাইনালে তাকে দেখা গিয়েছিল তবে সেখানে সিদ্ধার্থের জন্য তিনি কেঁদে ফেলেছিলেন। এখন তাকে আমরা বিভিন্ন প্রোডাক্ট এর প্রমোশনে দেখতে পায় ঠিকই কিন্তু কোথাও গিয়ে তার মুখে মলিনতার ছাপ রয়ে গেছে।

সম্প্রতি শাহনাজকে দেখা গিয়েছিল একটি সাদা শার্ট এবং ব্ল্যাক রঙের ডেনিম পরে। তবে সকলের নজর যায় তার হাতে থাকা ফোনের দিকে। ক্যামেরায় যে ছবি ধরা পড়ে তাকে দেখা যায় তার ফোনের ওয়ালপেপারে রয়েছে তার এবং সিদ্ধার্থের হাত ধরা একটি ছবি। যা দেখে আবেগে নীরব হয়ে যান তাদের দুজনের ভক্তরা।

সাধারণত আমরা এটাই বলে থাকি যে, সেলিব্রিটিদের মধ্যে প্রেম আসল নয়। খুব সহজেই তারা একে অপরকে ছেড়ে দিতে পারেন। কারও মৃত্যু হলে ভুলে থাকতে পারেন সহজে। কিন্তু শাহনাজ যেন সেই কথাটা মিথ্যা প্রমাণ করে দিলেন। তিনি বুঝিয়ে দিলেন আজও তার মনের ভেতর তার সিদ্ধার্থ রয়ে গেছে।

Siddhart Shehnaaz Holding Hand 1

এমনকি তিনি যে পোশাকটা পড়েছিলেন সেই একই পোশাক একই বেল্ট পরে সিদ্ধার্থকে দেখা গেছিল বিগ বসে। অর্থাৎ শাহনাজের জীবন জুড়ে যে সিদ্ধার্থ এখনো লেগে রয়েছে একথা বলাই বাহুল্য।

 

View this post on Instagram

 

A post shared by Sidnaaz LoveLove (@sidnaaz_lovelove2)

Back to top button