Bollywood

Shahrukh Khan: গামছা প্রিন্টের শার্ট পরে শাহরুখ খান! “বাংলার ব্যান্ড অ্যাম্বাসেডর তাই বাংলাকে প্রমোট করছে”, সাদামাটা কিং খানের লুকে মুগ্ধ ভক্তরা

শাহরুখ খান। পরিচয় দিতে আলাদা করে অন্য কিছু লেখার প্রয়োজন পড়ে না। কারণ রাজাদের পরিচয় একটাই তারা রাজা। বলিউডের কিং খান বলিউডে রাজত্ব করছেন। যাকে বলা যায় একেবারে নিরঙ্কুশ আধিপত্য রয়েছে এই ইন্ডাস্ট্রির উপর শাহরুখ খানের। ৯০ দশকের প্রতিটি মেয়ের এখনো এই একটা নামে বুক ধরফর করে ওঠে, এটা তারা অস্বীকার করতে পারবে না।

শাহরুখের সেই মিষ্টি হাসি, সেই রোমান্টিক চাহনি সবটা মিলিয়ে তিনি রোমান্সের কিং খান। যে কটা সিনেমায় অভিনয় করেছেন তিনি বেশিরভাগ ক্ষেত্রেই সেই কিউট রোমান্টিক হিরো রাজ বা রাহুল। খুব কম এমন চরিত্র রয়েছে যেখানে সম্পূর্ণ অন্যরকম লুকে দেখা গেছে শাহরুখকে। আর শুধুমাত্র নিজের অভিনয় নয় নিজের ব্যবহারের মধ্যে দিও তিনি বাস্তবে প্রকৃত মানুষের পরিচয় দিয়েছেন একাধিকবার।

Shah Rukh Khan's style evolution over the years | The Times of India

যারা স্বর্গের সঙ্গে কাজ করেছেন তারা প্রত্যেকে এই কথাটা বলেন যে তিনি মানুষ হিসেবে অত্যন্ত নরম, ভদ্র এবং সভ্য। তাই শুধুমাত্র অভিনেতা নয় বরঞ্চ তার বাইরেও মানুষ হিসেবে শাহরুখ খানের ব্যাপ্তি গোটা বিশ্ব ছড়িয়ে পড়েছে। আর তিনি তো কলকাতার জামাই বটে তার উপর এখন একেবারে কলকাতা নিজের বাড়ির ছেলে হয়ে উঠেছেন শাহরুখ খান।

Shahrukh Khan's NEXT Film Will Be BIGGEST WAR Film - Operation Khukri - YouTube
ক্রিকেট টিম কেকেআর তৈরি করার পর থেকে শুধু ক্রিকেট জগত নয়, বরঞ্চ কলকাতা জুড়ে শাহরুখ খানের আলাদা জগৎ তৈরি হয়েছে ভক্তদের। আইপিএলে একাধিকবার দলের জয় লাভ কিং খানের উন্মাদনাকে আরো বাড়িয়ে দিয়েছে।

তবে এবার কিং খানের আরো একটি ভিডিও আমাদের সামনে এলো যেটা দেখে আমার মেয়েরা তাঁর প্রেমে পড়তে বাধ্য। কে বলবে তিনি ৬০ ছুঁই ছুঁই? দেখে মনে হচ্ছে একেবারে ৩০ বছরের যুবক। তবে এই ভিডিওটিতে একটি বিশেষত্ব লক্ষ্য করা গেছে শাহরুখ খানের যেটা মন জয় করে নিয়েছে বাঙালির।

আসলে ভিডিওতে দেখা গেছে অভিনেতা গামছা প্রিন্টের শার্ট পরে সাংবাদিক সম্মেলনে অংশগ্রহণ করেছেন। এই ভিডিওটি অভিনেতার জিরো সিনেমার প্রচারের সময়কার। এই সময় কোন এক প্রচার পড়বে অভিনেতা গামছা প্রিন্টের এই সুন্দর সাদামাটা অথচ আভিজাত্যপূর্ণ শার্ট বেছে নিয়েছিলেন। গামছা বাংলার মাটির রং, বাংলার খেটে খাওয়া ভাইদের পরিচয়। সেই গামছাকে নিজের পরনে তুলে ধরে বাংলার ব্যান্ড অ্যাম্বাসেডর হিসেবে শাহরুখ খান বিশ্বের দরবারে বাংলার মানকে আরো উঁচুতে পৌঁছে দিলেন, এমনটাই মতামত ভক্তদের।

 

View this post on Instagram

 

A post shared by Pinkvilla (@pinkvilla)

Related Articles

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

Back to top button