Bollywood

‘মাশাআল্লাহ,কী হট লাগছে আপনাকে’, ‘বুড়ো’ শাহরুখের পাঠানের নয়া লুকের ছবি দেখে মাথা ভোঁ ভোঁ করে ঘুরছে মহিলা অনুরাগীদের!

তিনি হলেন বলিউডের বেতাজ বাদশা শাহরুখ খান।বয়স তার পঞ্চান্নের কোঠায় কিন্তু নিজের আগামী ছবির লুক মাঝে মাঝেই প্রকাশ করে তার অনুরাগীদের যা চমক দিচ্ছেন শাহরুখ খান যে রাতের ঘুম উড়ে যাচ্ছে মহিলা ভক্তদের। গত বছর ছেলে আরিয়ান খান কে নিয়ে সমস্যায় স্থগিত থাকে তার পাঠানের শুটিং। তবে আবার স্পেনে শুরু হয়েছে শুটিংয়ের কাজ।

তার মধ্যেই এবার ইনস্টাগ্রামে নিজের নতুন লুক প্রকাশ করলেন শাহরুখ খান। সে ছবি দেখে উফ কী হট,ওহ বাবাগো বলেই চলেছেন অনুরাগীরা। স্বাভাবিকভাবেই এইট প্যাক বার করা সে ছবি দেখলে আপনার নিজের ঘুম উড়ে যাবে যদি আপনি শাহরুখ অনুরাগী হন।

ক্যাপশনটিও অবশ্য বেশ মজাদার দিয়েছেন শাহরুখ খান। তিনি লিখেছেন যে, শাহরুখ কিছুটা থেমে গেলেও পাঠানকে কীভাবে থামাবে? যেরকম অ্যাপস বানাবো সেরকম অ্যাবসও বানিয়ে ফেলব।

কিছুদিন আগেই শোনা গেছিল যে শাহরুখ ওটিটি প্লাটফর্মে আসতে চলেছেন। নিজের ওটিটি অ্যাপ এসআরকে প্লাস লঞ্চ করতে চলেছেন কিং খান। কিন্তু পরে জানা যায় সেটি ডিজনি হটস্টার এরই অংশ।তবে এই ক্যাপশন এর মধ্য দিয়ে তিনি বুঝিয়ে দিলেন যে তিনি সেই অ্যাপস বানানো কেও কিন্তু বেশ গুরুত্ব সহকারে দেখছেন।

ইতিমধ্যেই ছবিতে প্রায় 10 লক্ষ লাইক পড়ে গেছে। কবে পাঠান আসবে তার চিন্তায় ঘুম উড়েছে অনুরাগীদের।যেভাবে পুষ্পা এবং আজকে রিলিজ হওয়া আর আর আর ভারতের ব্যবসা করে যাচ্ছে তাতে বলিউডের পালে হাওয়া পাঠানই লাগাতে পারবে বলে দাবি শাহরুখ এর অনুরাগীদের।

 

View this post on Instagram

 

A post shared by Shah Rukh Khan (@iamsrk)

Leave a Reply

Your email address will not be published.

Back to top button