Bollywood

পাঠান হিট না হলে বিক্রি করতে হবে সাধের মন্নত!নিজের মুখে জানালেন শাহরুখ খান

যারা মুম্বই ভ্রমণে যান তাঁদের কাছে শাহরুখ খানের বাড়ি মন্নত একটি পর্যটন স্থল। একসময় মুম্বাইতে এসে শাহরুখ খান মন্নতের জায়গায় যে বাংলো ছিল সেটা দেখেই স্বপ্ন দেখেছিলেন নিজের বাড়ি বানানোর। আজ একই জায়গায় দাঁড়িয়ে আছে মন্নত।

এক ব্যবসায়ীর কাছ থেকে এই বাংলোর চাবি নেওয়ার পর বাড়িটাকে নিজের মনের মত করে সাজিয়েছেন শাহরুখ খান এবং তাঁর স্ত্রী গৌরি খান। এবার শোনা যাচ্ছে সেই স্বপ্নের বাড়ি বিক্রি করতে হবে নায়ককে।

সোশ্যাল মিডিয়ায় এমনই একটি গুজব ছড়িয়ে গিয়েছে বর্তমানে। বিগ বাজেটের সিনেমা পাঠান ফ্লপ হলে নাকি নায়ক কে নিজের বাড়ি বিক্রি করে দিতে হবে এমনটাই বলছেন নেট নাগরিকরা।

কিন্তু এই গুজব কি সত্যি? কারণ এর আগেও শাহরুখের বাড়ি নিয়ে বেশ অনেকবার চর্চা হয়েছে সোশ্যাল মিডিয়ায়। এক ব্যক্তি সরাসরি প্রশ্ন করেছিলেন কিং খান এই বাড়ি ভাড়া দিতে চান কিনা। অবশ্য তার যথাযথ উত্তরও দিয়েছিলেন শাহরুখ।

বিগত তিন বছর ধরে সিনেমায় দেখা মেলেনি শাহরুখ খানের। মাঝে দু’বছর মহামারীর কারণে বলিউডের অনেক সিনেমার মুক্তি পিছিয়ে গিয়েছে। সেই তালিকায় ছিল পাঠান ছবি। শোনা গিয়েছিল এ সিনেমার শুটিং শুরু হওয়ার কথা ছিল অনেক আগেই। শেষমেষ সম্প্রতি শুরু হল এই সিনেমার শুটিং। তার আগে অবশ্য নায়কের ব্যক্তিগত জীবনে ঝড় বয়ে গেছে। শাহরুখের ছেলে আরিয়ান খান মাদক মামলায় জড়িয়ে পড়ে। আর তারপর জেল হয় তার।


Related Articles

Leave a Reply

Your email address will not be published.

Back to top button