Bollywood

‘আমরা কি দানব?’, মা’দক মামলায় ছেলে ধরা পড়তেই কেঁদে ফেলেছিলেন শাহরুখ খান! উঠে এল কষ্টের সেই দিনের কথা

২০২১ সালের ২ একটি অভিশপ্ত দিন কিং খানের জীবনে। হঠাৎ মাদক যোগে গ্রেফতার হয় শাহরুখ খানের পুত্র আরিয়ান। ঘুম উড়ে যায় খান পরিবারে। রাতারাতি শুটিং বন্ধ করে দেশে ফিরে আসেন বলিউডের বাদশা। বারবার থানা-পুলিশ করতে গিয়ে জেরবার হয়ে পড়েন শাহরুখ খান।

জনরোষের মুখে পড়েছিল এই পরিবার। সোশ্যাল মিডিয়া জুড়ে খান পরিবারকে বয়কটের দাবি ওঠে। নানা বিশ্রী সমালোচনা শুরু হয়। কিছু লোকজন দানব সন্ত্রাসবাদি নরখাদক তকমা দিয়ে দেয় শাহরুখের পরিবারকে।

বিধ্বস্ত শাহরুখ এনসিবি আধিকারিকদের কাছে কেঁদে ফেলেছিলেন। সম্প্রতি আধিকারিক সঞ্জয় সিং নিজে এ বিষয়ে কথা বলেছেন। মাদক যোগের অভিযোগে এক মাস জেলে থাকার পর অবশেষে সম্প্রতি জামিনে মুক্ত হয়েছে আরিয়ান। সে সময় মামলা তদন্ত করতে গঠিত হয়েছিল বিশেষ দল। শীর্ষে ছিলেন সঞ্জয়।

শাহরুখের মানসিক অবস্থার কথা বলেন সঞ্জয়। জানিয়েছেন তদন্ত সময় কাঁদতে কাঁদতে শাহরুখ পরিবারের মানসিক অবস্থার কথা বলেছেন। এখন পরিবারের লোকজনকে দানব সন্ত্রাসবাদি ইত্যাদি আরো অন্যান্য তকমা দেওয়া হচ্ছে। সঞ্জয় বলেন আরিয়ান রাতে ঘুমাতে পারছে না। ছেলেকে ফোনে সঙ্গ দিয়েছেন শাহরুখ নিজেই।

এমনকি আরিয়ান নিজে আধিকারিকদের বলেছিলেন তাঁরা আরিয়ানের পরিবারের সম্মান নষ্ট করছেন। সত্যি কি তারা এটার যোগ্য? এই প্রশ্নও করেছিলো শাহরুখের পুত্র।

Related Articles

Leave a Reply

Your email address will not be published.

Back to top button