Shahrukh-Gouri: শাহরুখ এবং গৌরীর এমন কিছু মুহূর্ত নেট মাধ্যমে ফাঁস করল মেয়ে সুহানা, যা দেখে লজ্জায় চোখ বন্ধ করছেন সকলে!

শাহরুখ খান এই নামটি শুনলেই বলিউড প্রেমীরা উৎসাহিত হয়ে পড়ে। একের পর এক একাধিক জনপ্রিয় ছবি উপহার দিয়েছেন শাহরুখ তার ভক্তদের। একটা সময় ছিল যখন শাহরুখের প্রতিটা সিনেমায় হিট করত। দেশ থেকে বিদেশ অগুন্তী ভক্ত ছড়িয়ে রয়েছে তার।

তবে এখন শাহরুখকে অনেকটাই কম দেখা যাচ্ছে সিলভার স্ক্রিনে। শাহরুখ খানের জনপ্রিয়তার সাথে সাথে তার স্ত্রীর সাথে তার জুটিকে খুবই পছন্দ করে ভক্ত মহল। শাহরুখ এবং গৌরীর তিনটি সন্তান রয়েছে দুই ছেলে এবং এক মেয়ে।
তাদের মেয়ে সুহানাই এবার তাদের এমন জিনিস ফাঁস করলেন নেট মাধ্যমে। যা দেখে শাহরুখ নিজেও লজ্জা পেয়েছেন।

সম্প্রতি নেটে একটি ভিডিও ভাইরাল হয়েছে। যেখানে তার মেয়ে সু অনেক ছোটবেলায় দেখা যাচ্ছে। যা দেখে সুহানার বয়স আন্দাজ করে বোঝাই যাচ্ছে যে এটি অনেক আগেকার ভিডিও। যে ভিডিওটিতে সুহানা তার মাকে নকল করেছে। আর তা দেখে শাহরুখ খান নিজেই হাসিতে লুটিয়ে পড়েছেন।

ওই ভিডিওটিতে দেখা যাচ্ছে শাহরুখ তার ঘরের কিছু জিনিসপত্র দেখিয়ে ক্যামেরা সামনে কিছু বলছে। আর তার পিছনে আরও একজন ব্যক্তি এবং সুহানাকে দেখতে পাওয়া যাচ্ছে। যেখানে ঘরের একদিক থেকে অন্যদিকে ছুটে বেড়াচ্ছে ছোট্ট সুহানা।

আর তখনই কিং খান তাকে বলেন যে তার মা তার বাবাকে কিভাবে ডাকে সেটি যেন সে নকল করে দেখাতে। আর সাথে সাথেই সুহানা কোমরে হাত দিয়ে তার মা গৌরীকে নকল করতে থাকে। এই দেখে শাহরুখ নিজেও হেসে ওঠে।

সম্প্রতি সেই ভিডিওই সোশ্যাল মিডিয়ায় ভাইরাল হয়েছে আর তা দেখে স্বাভাবিক ভক্তরা খুবই খুশি। কারণ আবার পুরনো কিং খানকে দেখতে পেয়েছেন তারা। প্রসঙ্গত কয়েক দিনের মধ্যেই শাহরুখ খানের অনেকগুলি ছবি মুক্তি পেতে চলেছে। তার মধ্যে সবচেয়ে প্রথম মুক্তি পাচ্ছে “পাঠান”। যেখানে শাহরুখের সাথে আবার জুটি বাধতে চলেছেন দীপিকা পাডুকোন। এবং এই ছবিটিতে জন ইব্রাহিমকেও অভিনয় করতে দেখা গেছে।

Back to top button