Bollywood

‘হয় মুসলিম হও, নয় হিন্দু হও,দুটোই একসঙ্গে করতে যেও না’- ভক্তিভরে শিব পুজোর ছবি পোস্ট করতেই ট্রোল হতে হল সারা আলি খানকে

সম্প্রতি দেশজুড়ে পালিত হলো শিবরাত্রি। তারকারাও বাদ পরেননি পালন করার থেকে। ভক্তিভরে শিবের কাছে প্রার্থনা করেছেন তারকা থেকে সাধারণ মানুষ সকলেই। কিন্তু এমনটা করতে গিয়েই কটাক্ষের মুখে পড়লেন সারা আলি খান। নায়িকার ধর্ম নিয়ে তাঁকে সমালোচনা করা হয়েছে।

আসলে নায়িকা প্রায়শই নানা ধর্মীয় স্থান ভ্রমণ করতে যান। সেখানে যেমন বাদ পড়ে না মন্দির, তেমন মাঝে মাঝেই মসজিদ বা গির্জাতেও যান তিনি। আর সেই ছবিগুলি অনুরাগীদের সঙ্গে ভাগ করে নেন নায়িকা তাঁর সোশ্যাল মিডিয়াতে। প্রসঙ্গত মা অমৃতা সিং এবং বাবা সইফ আলী খানের কারণে হিন্দু এবং ইসলাম দুটো ধর্মই সমান ভাবে পালন করেন সারা। কিন্তু সেটা করতে গিয়েই একাধিকবার কটাক্ষের মুখে পড়েছেন নায়িকা। এবার আবার সেটাই হলো। শিব পূজার ছবি শেয়ার করে সোশ্যাল মিডিয়ায় দারুন কটাক্ষের সম্মুখীন নায়িকা।

একাধিক সাক্ষাৎকারে অভিনেত্রী সারা আলি খান জানিয়েছিলেন তার বাবা-মা কখনো তাকে কোন নির্দিষ্ট ধর্ম পালনের জন্য জোর করেননি। শিবরাত্রি উপলক্ষে মন্দিরে গিয়ে শিব পূজার ছবি পোস্ট করতেই কেউ কেউ বলছে অভিনেত্রীর উচিত যে কোন একটি ধর্ম পালন করা। অনেকে আবার বলছে যে হয়তো নিজেকে মুসলিম বলতে লজ্জা পান সারা।

Related Articles

Leave a Reply

Your email address will not be published.

Back to top button