Bollywood

Famous Couple Breakup: পাকিস্তানি বরের সঙ্গে টিকলো না আর সংসার! ১২ বছর পর ভেঙে যাচ্ছে “সুখী” দাম্পত্য!

ক্রীড়া দুনিয়ার কথা উঠলে দুই ব্যক্তিত্বের নাম সবার আগে মনে আসে। এক হলেন সানিয়া মির্জা এবং অন্য একজন হলেন শোয়েব মালিক। দুজনে ই খেলাধুলার দুনিয়ায় দুটি ক্ষেত্রে নিজেদের সুপ্রতিষ্ঠিত করেছেন। একজন ২২ গজের মানুষ আর একজন ভারতের অন্যতম টেনিস সুন্দরী হিসেবে প্রতিষ্ঠিত করেছেন দেশকে। দুজনেরই আন্তর্জাতিক জনপ্রিয়তা রয়েছে বিস্তর।

আর তাই এই খবর শুধু ভারত বা পাকিস্তান নয়, গোটা বিশ্বের মানুষের মনে আলোড়ন সৃষ্টি করেছে। আশা করছি বুঝতেই পারছেন কোন খবরের কথা বলছি। শিরোনাম পড়ে অনেকেই হয়তো বুঝে গেছেন সেটা। শোনা যাচ্ছে ভাঙতে চলেছে এই দুই সুখী মানুষের দাম্পত্য।

11 Years of Sania-Shoaib Marriage and a Child Later, Their Twist to 'Give  Your Hand' Trend

দুজনের প্রেমে কাঁটাতার কোনদিন ব্যবধান হয়ে দাঁড়াতে পারেনি। ভালোবেসে বিয়ে করে এখন পাকিস্তানের মানুষ হয়ে গিয়েছেন সানিয়া। কিন্তু সম্প্রতির একটি বিষয়ে ছড়িয়ে গিয়েছে যে টেনিস তারকার সুখের সংসারে আগুন লেগেছে। তার জন্য নাকি দায়ী কোন তৃতীয় মহিলা। আর তাই এবার একা থাকার সিদ্ধান্ত নিচ্ছেন দুজনে।

শোয়েব মালিক এবং সানিয়া মির্জা ইতিমধ্যেই নাকি ছাদ আলাদা করে নিয়েছেন। দুজনের এই বিচ্ছেদের খবরে শোরগোল পড়ে গিয়েছে দুজনের ভক্তদের মধ্যে। কেন হঠাৎ আলাদা থাকার সিদ্ধান্ত নিচ্ছেন এই দুই তারকা?

Love across borders: The untold saga of Sania Mirza-Shoaib Malik love story

শোনা যাচ্ছে এখনও কেউ মুখ না খুললেও পাক খেলোয়াড় নাকি নাকি সানিয়াকে ঠকিয়েছেন। অন্য মেয়ের সঙ্গে সম্পর্কে জড়িয়ে ছিলেন তিনি। আর সেটা পুরোপুরি লুকিয়ে গিয়েছেন নিজের বিবাহিত স্ত্রী সানিয়ার কাছে। একটি টেলিভিশন শোয়ের সময় নাকি লুকিয়ে সম্পর্ক তৈরি হয় দুজনের মধ্যে।

তার উপরে আরো জল্পনা বাড়িয়ে দিয়েছে। টেনিস তারকার একটি সোশ্যাল মিডিয়া পোস্ট। ছেলের সঙ্গে দেখা গিয়েছে তার মা সানিয়া মির্জাকে। ক্যাপশনে লিখেছেন জীবনের কঠিন সময়।

Related Articles

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

Back to top button