Bollywood

Bigg Boss: ‘চুলের মুঠি ধরে টেনে হিঁচড়ে বার করে দেবো শো থেকে’, অভিজিৎ এর উপর রেগে লাল সালমান খান!

কালার্স টিভির অন্যতম জনপ্রিয় রিয়েলিটি শো হলো বিগ বস। বর্তমানে চলছে বিগবসের 15 তম সিজন।যদিও এই বিগ বস খুব একটা বাজার করতে পারেনি এখনো তাও মানুষ মূলত সালমান খানের সঞ্চালনার জন্যই দেখেন এই শো। এবার ভাইজানকে দেখা গেল প্রচন্ড রেগে যেতে।

গত নভেম্বর মাসে বিগবসে নতুন এন্ট্রি নিয়েছিলেন অভিজিৎ বিকাচুলে। তিনি এর আগে মারাঠি বিগ বসেও ছিলেন। চলতি বিগবসে তিনি অন্যান্য প্রতিযোগীর সঙ্গে অশ্লীল ভাষা ব্যবহার করছিলেন। আর সেই কারণেই রেগে লাল সালমান খান।

সম্প্রতি আসন্ন উইকেন্ড কা ভার এর একটি এপিসোড এর কিছু অংশ ভাইরাল হয়েছে সোশ্যাল মিডিয়ায়। এখানে দেখা যাচ্ছে ভাইজান অভিজিতের ওপর তীব্র ক্ষিপ্ত। এর আগেও সালমান খান অভিজিৎ কে সতর্ক করে দিয়েছিলেন। সপ্তাহের মাঝামাঝি তাকে শো থেকে বার করে দেওয়ার হুমকি দিয়েছিলেন। আর এবার তিনি জানিয়েছেন যে যদি অভিজিৎ আর কথা না শুনে তাহলে দিয়ে চুল ধরে টেনে তাকে বার করে দেবেন শো থেকে।

এই প্রোমোতেই শোনা যাচ্ছে সালমান খান অভিজিৎ এর উদ্দেশ্যে বলছেন, ‘এই যেসব অশ্লীল গালাগালি তুমি অন্যদের দিয়েছ, সেই একই গালিগালাজ যদি তাঁরা তোমার পরিবারের উদ্দেশ্যে বলতো তখন কেমন লাগবে? শেষবার সতর্ক করছি। ফের এরকম কথাবার্তা শুনলে খেলা চলার মাঝ সপ্তাহে এসেই চুল টেনে হিঁচড়ে তোমাকে এখন থেকে স্রেফ বের করে দেব!’

 

View this post on Instagram

 

A post shared by ColorsTV (@colorstv)

অভিজিৎ সালমান খানের এরকম অগ্নিমূর্তি দেখে ভয় পেয়ে যান। তিনি কোনো রকমে আমতা আমতা করে বলতে শুরু করেন যে তিনি কি কোন কথা বলতে পারেন এখন? আর তাতেই আগুনে ঘি পড়ে। ফের চিৎকার করে উঠলেন সলমন, ‘তুই কথা বলবি? একটা কথা যদি তোর মুখ থেকে এখন বেরোয়, ঘরে ঢুকে বেদম মারব তোকে বলে দিলাম!’ সেই শুনে মেজাজ হারিয়ে ফেলেন অভিজিৎ নিজেও। ‘গোল্লায় যাক আপনার এই শো’, বলে বিগ বস-এর প্রধান ফটকের সামনে গিয়ে বিগ বস কর্তৃপক্ষকে সে জানায় এইমুহূর্তে সে খেলা ছেড়ে চলে যেতে ইচ্ছুক, তাই এই প্রবেশ দরজা যেন খুলে দেওয়া হয়। সব মিলিয়ে বিগ বস যে জমে উঠেছে একথা বলাই বাহুল্য।

Related Articles

Leave a Reply

Your email address will not be published.

Back to top button