Bollywood

Salman Khan Biopic: বলিউডে এবার ১০০০ কোটির ব্যবসা তুলতে নতুন প্ল্যান ভাইজানের! আর কপি পেস্ট নয়, আসছে সলমনের বায়োপিক

শুধু বলিউড নয় গোটা পৃথিবীর কাছে তিনি ভাইজান। ভক্তদের সংখ্যা দিন দিন বেড়েই চলেছে। এখন অবশ্য শুধুমাত্র অভিনেতা হিসেবেই নয়, ভাইজানের পরিচিতি একজন সফল প্রযোজক, ব্যবসায়ী হিসেবেও। কাজের দিক থেকেই নয়, ভাইজান নিজের ব্যক্তিগত জীবন নিয়েও মাঝে মাঝেই উঠে আসেন খবরের শিরোনামে।

একাধিক অভিনেত্রীর সঙ্গে প্রেমের সম্পর্ক থেকে শুরু করে আদালতের বিভিন্ন মামলা, সর্বক্ষেত্রে রয়েছে তার নাম। জীবনের কাহিনী হার মানাতে পারে যে কোনও সিনেমাকেও।

তাই এবার তার জীবন ফুটে উঠবে সিনেমায়। এবার অভিনেতার জীবন নিয়ে তৈরি হতে চলেছে বায়োপিক। বেশ কিছু খবর থেকে এই তথ্য জানা গেছে। সলমন খানের জীবন নিয়ে সিনেমা তৈরি করছে এক বিদেশী প্রযোজনা সংস্থা। তবে এমন এক ব্যাক্তিত্বের চরিত্রে কে অভিনয় করবে এটা একটা বড় প্রশ্ন।

তাহলে আপনাদের সন্দেহ দূর করতে জানিয়ে রাখি যে সলমন খান নিজেই নিজের চরিত্রে অভিনয় করবেন। আসলে সিনেমা নয়, তথ্যচিত্র বা ডকুমেন্টারি তৈরি করা হচ্ছে। তাই আলাদা করে কাউকে সেই ভূমিকায় অভিনয় করতে হবে না। আসল চমক রয়েছে অন্য জায়গায়।

ছবিতে একটি বিশেষ ভূমিকায় থাকবেন অভিনেতার ‘ঘনিষ্ঠ’ এক মডেল। তার সঙ্গেই ভাইজান প্রেম করছেন বলে গুঞ্জন ছড়িয়ে গেছে বহুদিন ধরে। সলমনের সঙ্গে একাধিকবার একাধিক অভিনেত্রীর নাম জড়ালেও এই মডেল-অভিনেত্রীর সঙ্গে প্রেমের গুঞ্জন এখনও কাটেনি। দু’জনের কেউই এই বিষয়ে মুখ না খুললেও তাঁদের ঘনিষ্ঠতা নজরে এসেছে বারবার। কথা হচ্ছে অভিনেতার চর্চিত প্রেমিকা ইউলিয়া ভান্তুরের। তথ্যচিত্রের কিছুটা অংশে ইউলিয়ার চোখ দিয়ে ভাইজানকে দেখানো হবে।

Related Articles

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

Back to top button