Bollywood

সল্লুভাই যে এত ভাল আঁকেন আপনি জানতেন নাকি সেটা?মাদার টেরিজাকে শ্রদ্ধা জানিয়ে মুম্বাইয়ে হচ্ছে অভিনেতার একক চিত্র প্রদর্শনী

এতদিন শুধু অভিনয়ে আটকে ছিলেন, এবার ভাইজান সলমন খানের নতুন প্রতিভার প্রকাশ ঘটলো। এছাড়াও কখনও গান গাইছেন, কখনও নিজের ফার্ম হাউজে পৌঁছে চাষবাস করছেন। নায়ক এর এমন অনেক রূপ দেখা গিয়েছে এর আগে। আসলে সিনেমার শুটিং থেকে যখনই সময় পান তখনই নিজের জগৎ নিয়ে ব্যস্ত হয়ে পড়েন ভাইজান। তবে এগুলো বাদে সলমন ক্যানভাসে ছবি আঁকতে ভালোবাসেন। আর এবার এই প্রতিভার প্রকাশ ঘটে এক বিশেষ মাধ্যমে।

খুব শীঘ্রই সলমনের আঁকা ছবি নিয়ে মুম্বইয়ে অনুষ্ঠিত হচ্ছে চিত্রপ্রদর্শনী। এ প্রদর্শনীর নাম রাখা হয়েছে ‘Motherhood – An Artistic Ode to Mother Teresa’। সলমন খান নিজের ইনস্টাগ্রামে একটি ভিডিও আপলোড করেছেন। সেখানে দেখা গিয়েছে, একেবারে দাবাং কায়দায় কখনও বসে, কখনও শুয়ে সলমন ক্যানভাসে নিজের মনের মত ছবি আঁকছেন। এই ভিডিও পোস্ট করে সলমন লিখলেন, ‘তুমি যা খুশি তাই করতে পার, কিন্তু মাকে কখনও বিরক্ত কর না।’ এই ভিডিওর মধ্যে দিয়েই সলমন নারী দিবসের শুভেচ্ছা জানিয়েছেন। শুধু তাই নয় এর মাধ্যমে মাদার টেরেজাকে সম্মান জানিয়েছেন তিনি।

বিগত বেশ কিছু সময় ধরে সলমন খানের কিছু সিনেমা ফ্লপ হচ্ছে। তবে সলমন থামছেন না। এবার তাঁর নতুন আরেকটি উদ্যোগ সফল হতে চলেছে। অনেক দিন ধরেই নাকি তিনি প্ল্যান করছিলেন। যদি এই অতিমারী পরিস্থিতি না হত, তাহলে এতদিনে নায়কের প্ল্যান বাস্তবে পরিণত হয়ে যেত। তবে খুব শীঘ্রই সলমন টকিজ খুলতে চলেছেন নায়ক।

Related Articles

Leave a Reply

Your email address will not be published.

Back to top button