Bollywood

সত্যিই কি সকলকে লুকিয়ে বিয়ে করে নিলেন সলমন সোনাক্ষী? ভাইরাল হল তাদের বিয়ের ছবি

এত বছর ধরে সিঙ্গেল থাকা ভাইজান কি সত্যিই তালে বিয়ে সেরে ফেললেন? এই প্রশ্ন এখন ঘুরপাক খাচ্ছে সলমন খানের অনুরাগীদের মনের মধ্যে। কয়েকদিন আগেই খবর ভাইরাল হয়েছিল যে দাবাং সিনেমার নায়িকা সোনাক্ষী সিনহার সাথে গাঁটছড়া বাঁধতে চলেছেন সলমন খান। আর ঠিক তার পরেই এমন একটি ছবি ভাইরাল হয়েছে যেখানে দুজনের মুখ স্পষ্ট। সোশ্যাল মিডিয়ার ব্যবহারকারীরা এই ছবি দেখে মনে করছে যে সত্যিই বিয়ে সেরে ফেলেছেন এই জুটি।

ভাইরাল হওয়া এই ছবিটিতে যেমনটা দেখা গিয়েছে তা সলমন ও সোনাক্ষীর বিয়ের মুহূর্ত থেকেই ভাইরাল হয়েছে। কি বিশ্বাস হচ্ছেনা তাই তো?

সেটাই স্বাভাবিক। এই ছবিতে সলমনের পরনে দেখা গেল বাদামি রঙের একটি পোশাক। অন্যদিকে সোনাক্ষী পরেছেন বেনারসি শাড়ি, হাত ভর্তি চুড়ি ও মাথায় সিঁদুর। সলমন সোনাক্ষীর হাতে আবার নাকি আংটি পরিয়ে দিচ্ছেন। সুতরাং, দেখে বোঝাই যাচ্ছে দুজনেরই চার হাত এক হয়ে গেছে। কিন্তু এমনটা কি আদৌ সত্যি?

সেই প্রশ্নের উত্তর খুঁজতে গিয়েই জানা যায় যে এই ছবিটি আসলে সম্পূর্ণ ‘ফেক’। কোনো এক ব্যক্তি কম্পিউটারের সাহায্যে এডিট করে এমন ধরণের ছবি বানিয়ে আপলোড করে দিয়েছে নেটমাধ্যমে। আর তারপরেই সেটা সামনে আসতেই মূহুর্তে ভাইরাল হয়ে যায়। আসলে বলিউডের ভাইজান কবে বিয়ে করবেন সেটা নিয়ে কৌতূহলের শেষ নেই তাঁর ফ্যানদের। তাই এমন কিছু ভাইরাল হলেই তো তা নিয়ে প্রশ্ন তো উঠবেই।

Related Articles

Leave a Reply

Your email address will not be published.

Back to top button