Bollywood

কাশ্মীর ফাইলসের দিন শেষ!পুষ্পার পর বাজার কাঁপাচ্ছে দক্ষিণ ভারতীয় ছবি, প্রথমদিনই ২২৩ কোটি টাকা আয় রাজামৌলী আলিয়ার RRR- এর

বহু প্রতিক্ষার পর অবশেষে মুক্তি পেল পরিচালক এস এস রাজামৌলির দক্ষিণী সিনেমা আরআরআর। গত বছর এই ছবিটি মুক্তি পাওয়ার কথা থাকলেও মহামারীর কারণে এর মুক্তির দিন পিছিয়ে দেওয়া হয়।

২৫ তারিখ সিনেমাটি মুক্তি পাওয়ার পর থেকেই দর্শকদের মধ্যে উচ্ছ্বাসের জোয়ার। আর মুক্তি পাওয়ার পর এই নতুন রেকর্ড করতে শুরু করলো জুনিয়র এনটিআর এবং রমচরণের এই সিনেমা।

IMDb রেটিং অনুযায়ী বেশ ভালো ফল করেছে সিনেমাটি। পয়েন্ট তুলেছে ৯.২। বাহুবলী সিনেমা থেকেই পরিচালক রাজামৌলি বুঝিয়ে দিয়েছেন নিজের ম্যাজিক। এই সিনেমাতেও যে সেই ম্যাজিক বজায় থেকেছে সেই প্রমাণ মিলল এবার। দর্শকরা রীতিমতো সিনেমা নিয়ে চর্চা শুরু করে দিয়েছেন।

কেউ কেউ বলছেন ছবিটি রেটিংয়ে নাকি দশে দশ পাওয়ার যোগ্য। তবে এর আগেই বক্স অফিসে প্রবল হিট হওয়া পুষ্পা সিনেমার গান গুলির মত এই সিনেমার গানগুলি তেমনভাবে কিছু হয়নি। তবে এই সিনেমার কিছু সংলাপ ইতিমধ্যেই মানুষের মুখে মুখে ঘুরছে।

দর্শকরা দাবি জানাচ্ছেন সিনেমার প্রতিটি অভিনেতা-অভিনেত্রী খুব ভালো অভিনয় করেছেন। ছবিটির রেটিং থেকে এখনও স্পষ্ট বোঝা যাচ্ছে যে ভালো ব্যবসা করতে পারে এটি বক্স অফিসে। অর্থাৎ এবারে বক্স অফিসে কাশ্মীর ফাইলসের যুগ শেষ। শুরু হলো এই দক্ষিণের সিনেমাটির সময়।

Related Articles

Leave a Reply

Your email address will not be published.

Back to top button