Bollywood

তৈমুরের পর আরেক অবাধ্য বলিউড স্টারকিড!নীতু কাপুরের নাতনি বারবার ক্যামেরার সামনে সরাল মায়ের হাত, ‘ছবি না তুলে শিক্ষা দিন মেয়েকে’, নীতুর মেয়েকে উপদেশ নেটিজেনদের

বলিউডের সবথেকে জনপ্রিয় তারকা সন্তান হলো তৈমুর আলি খান। যদিও ছোটবেলায় তাকে সকলের ভাল লাগবে কিন্তু বড় হয়ে ক্যামেরার সামনে সে যা অবাধ্যতা করে তা দেখে সাধারণ মানুষ খুব বিরক্ত। পাপারাৎজিদের উদ্দেশ্যে আঙুল তুলে অঙ্গভঙ্গি, চিৎকার, এছাড়াও নিজের ন্যানির সঙ্গে দুর্ব্যবহার, বাবা-মায়ের কথা না শোনা এসব তৈমুর করে থাকে আর যার জন্য দোষীর আঙ্গুল ওঠে করিনা কাপুর এবং সাইফ আলী খানের দিকে। করিনা নিজের ছেলেকে সঠিক শিক্ষায় শিক্ষিত করতে পারেননি এরকমটাই মত সাধারণ মানুষের।

তবে এবার আরেকজন স্টার কিড এর বিরুদ্ধে উঠল এরকম অবাধ্যতার অভিযোগ। যদিও তাকে সকলে চেনেন না কিন্তু তার মুখটা দেখলে একজনের কথা মনে পড়বে এবং সকলেই বুঝতে পারবেন তিনি কার মেয়ে। ঋষি কাপুর এবং নীতু সিংয়ের মেয়ে ঋদ্ধিমা সাহানি কাপুরের একমাত্র কন্যা সন্তান সম্প্রতি ক্যামেরার সামনে যা ব্যবহার করেছে তা দেখে সমালোচনা শুরু হয়েছে সোশ্যাল মিডিয়ায়।

গতকাল বলিউড ডিজাইনার মনীশ মালহোত্রার বাড়িতে পার্টি করতে গেছিলেন নীতু সিং এবং তার মেয়ে ঋদ্ধিমা।সেখানে ঋদ্ধিমা নিজের মেয়েকে নিয়ে গিয়েছিলেন। তারপরে যখন তারা ক্যামেরার সামনে আসেন তখন ঋদ্ধিমার মেয়েকে দেখে বোঝা যাচ্ছিল সে স্পষ্টতই বিরক্ত। ঋদ্ধিমা যত বার তার হাত ধরছিল সে হাত ছাড়িয়ে নিচ্ছিল।ঋদ্ধিমা মেয়ের সঙ্গে ক্যামেরার সামনে পোজ দিতে চাইলেও তার মেয়ে জোর করে সরে যায়। সব মিলিয়ে কিছু নেটিজেনদের গোটা ব্যাপারটা মোটেও ভালো লাগেনি।

অনেকেই বলছেন যে মেয়েটা যখন ক্যামেরা ফ্রেন্ডলি নয় তখন তাকে ক্যামেরার সামনে নিয়ে আসার কোন দরকার নেই। কারণ এর আগেও একই ঘটনা দেখা গেছে। অনেকে আবার মেয়েকে ঋদ্ধিমা শিক্ষা দিতে পারেননি বলছেন।

 

View this post on Instagram

 

A post shared by Instant Bollywood (@instantbollywood)

Leave a Reply

Your email address will not be published.

Back to top button