Bollywood

হাঁটুর বয়সী হৃতিক রোশনের ঠোঁটে দুম করে চু’ম্বন খেলেন বছর পঁচাত্তরের রেখা! ভাইরাল সেই ছবি

শুধু আলিঙ্গন করতে চেয়েছিলেন তিনি। কে জানতো সেটা নিয়েই বিতর্কের মুখে পড়বেন অভিনেত্রী রেখা? শুধু রেখা নন, তাঁর সঙ্গে বিতর্কে জড়িয়েছেন অভিনেতা হৃত্বিক রোশনও। এক অ্যাওয়ার্ড ফাংশনে তাঁদের দুজনের মধ্যে ঘটে যাওয়া একটি ছোট্ট ঘটনাকে ঘিরে এখন আলোচনায় এই দুই তারকা।

দেখা হলেই আলিঙ্গন, দু’হাতে গাল ধরে কপালে চু’ম্বন— স্থান-কাল নির্বিশেষে ইন্ডাস্ট্রির ‘হাঁটুর বয়সি’দের এভাবেই বরাবর ভালোবাসেন রেখা। কিন্তু এবার ঘটলো বিপত্তি। এক ফাংশনে অনস্ক্রিন ছেলে হৃতিকের সঙ্গে দেখা হতেই তাঁকে আলিঙ্গন করতে যান নায়িকা।

আলিঙ্গনের পর কপালে চুম্ব’ন করতে গিয়ে ভুল করে ঠোঁটে ঠোঁট মিলিয়ে ফেলেন এই দুই তারকা। সন্তানসম অভিনেতাকে এভাবে চুম্ব’ন করে বিতর্কে জড়িয়ে পড়েন রেখা। আসলে শ্যুটিং ফ্লোরের বাইরে এই আকস্মিক সাক্ষাৎকারে আপ্লুত হয়ে উত্তেজিত হয়ে পড়েছিলেন নায়িকা। সেই মুহূর্ত লেন্সবন্দি হতেই ভাইরাল হয়ে যান দুজন।

২০০৩ সালে মুক্তিপ্রাপ্ত ‘কোই মিল গয়া’ ছবিতে হৃতিকের মায়ের ভূমিকায় অভিনয় করেন রেখা। তারপর ‘কৃশ’ ছবিতে রাকেশ-পুত্রের ঠাকুরমার চরিত্রে অভিনয় করেছিলেন তিনি। মা-ঠাকুমার চরিত্রে যার সঙ্গে অভিনয় করেন রেখা, তার সঙ্গে কি করে এমন অভদ্র আচরণ করলেন? এই প্রশ্ন উঠছে চারিদিক থেকে।

Related Articles

Leave a Reply

Your email address will not be published.

Back to top button