Bollywood

ভিলেন ড্যানির সুন্দরী স্ত্রীকে অনেকেই চেনেন না! সৌন্দর্যে গাইয়া টেক্কা দেবে গ্ল্যামারাস নায়িকাদেরও

বলিউড বা টলিউড যাই হোক না কেনো, গ্ল্যামার না হলে তাঁর কদর বেশিদিন থাকে না। এই বিষয়ে আমরা তারকাদের কথাই ভাবি। কিন্তু অনেক তারকাদের পরিবারেও এমন অনেক সদস্য রয়েছেন যাঁরা একইরকম গ্ল্যামারাস। এই যেমন ধরুন বিখ্যাত ভিলেন ড্যানির স্ত্রী। তাঁকে খুব কম লোক চেনেন। কিন্তু যাঁরা চেনেন তাঁরা জানেন তিনিও সৌন্দর্যের নিরিখে নায়িকা হওয়ার যোগ্যতা রাখেন।

অনেক সুন্দরী অভিনেত্রীর সাথে ডেট করলেও শেষ পর্যন্ত তিনি সিকিমের রানীর প্রেমে পড়েন ড্যানি। ড্যানি ডেনজংপার স্ত্রী কোনো বলিউড অভিনেত্রীর থেকে সৌন্দর্যের নিরিখে কম নন একেবারেই। ড্যানির স্ত্রী গাওয়া সিকিমের রাজপরিবারের সদস্য ছিলেন একসময়।

গাওয়া যখন স্কুলে পড়েন সেইসময়ে তাঁদের দেখা হয়। আর ১৯৮৯ সালে নায়কের মা গাওয়াকে দেখেন। তারপরেই পছন্দ হয়ে যায় তাঁর। অভিনেতার ৪২ বছর বয়সে তাকে পরিবারের পক্ষ থেকে বিয়ে করার জন্য চাপ দেওয়া শুরু হয়। ড্যানির মা খুব অসুস্থ যখন সেইসময়ে তিনি ড্যানিকে জোর দেন এই মেয়েকে বিয়ে করার জন্যে। তারপরেই দুজনের বিয়ে হয়। যদিও এখন গাওয়া তাঁর পরিবারের সঙ্গে মুম্বইতে থাকেন তবে বর্ষাকালে তাঁদের পরিবার সিকিম চলে যান।

গাওয়ার সঙ্গে সম্পর্ক শুরু করার আগে শোনা যায় ড্যানি পারভিন ববির সঙ্গে প্রেমের সম্পর্কে ছিলেন। এমনকি কিমের সঙ্গেও তাঁর সম্পর্ক নিয়ে জলঘোলা হয়।

Related Articles

Leave a Reply

Your email address will not be published.

Back to top button