Bollywood

টাকার জন্য ভাল্লুকের মুখের সামনে পড়লেন রণবীর সিং! তাড়া খেয়ে রুদ্ধশ্বাসে দৌড়, ভাইরাল ভিডিও

জঙ্গলে তাড়া করল ভাল্লুক। প্রাণ বাঁচাতে রুদ্ধশ্বাসে দৌড়াচ্ছেন অভিনেতা আর হাঁপাচ্ছেন। কীভাবে জঙ্গলের পরিবেশে মানিয়ে নিতে হয় এই নতুন পাঠ নিচ্ছেন অভিনেতা রণবীর সিং।

বেয়ার গ্রিলসের থেকে পরিবেশের সঙ্গে মানিয়ে নেওয়ার শিক্ষা নিচ্ছেন অভিনেতা। শুক্রবার সামনে এসেছে “রণবীর সিং ওয়াইল্ড উইথ বেয়ার গ্রিলস” এর একটি টিজার। দেখে বেশ রহস্য-রোমাঞ্চে পূর্ণ এবং উত্তেজনায় ভরা মনে হয়েছে।

নেটফ্লিক্স সোশ্যাল মিডিয়া পেজে শেয়ার করা হয়েছে এই টিজার। রণবীর সিং নিজেও একটি শেয়ার করেছেন। সেইসঙ্গে ক্যাপশনে লিখেছেন “জঙ্গল মে মঙ্গল”। ভিডিও দেখতে দৌড়ে এসেছে অনুরাগীরা।

বোঝাই যাচ্ছে জঙ্গলের পরিবেশে থাকতে গিয়ে কী পরিমান বিরূপ পরিস্থিতির মোকাবেলা হতে হয়েছে অভিনেতাকে। বেয়ার গ্রিলসের সঙ্গে এই পর্বটি বেশ রোমাঞ্চকর হবে। একটিতে দেখা গিয়েছে রণবীর মরার অভিনয় করে জঙ্গলে পড়ে রয়েছেন। কারণ সামনে রয়েছে ভাল্লুক। আরেকটু সামনে দেখা দিয়েছে অভিনেতা ভালুকের সঙ্গে নাচ করছেন। বিষয়টি বেশ অবাক করেছে।

দ্বিতীয় দৃশ্য রয়েছে আরও দুটি অপশন বন্দুক কিংবা আতশবাজি। এরপর এই অভিনেতা বললেন বোতাম টিপুন আর আমার প্রাণ বাঁচান। বেয়ার গ্রিলস বললেন দুঃসাহসিক অভিযানের মুখোমুখি হয়েছেন রণবীর। এরপরই ফের রণবীর বেয়ারকে দেখিয়ে বলেন ইয়ে পাগলা তো নিকাল গেয়া হাম ক্যাসে জায়েঙ্গে?

 

View this post on Instagram

 

A post shared by Netflix India (@netflix_in)

এই শোয়ের মাধ্যমে ডিজিটাল পর্দায় পা রাখতে চলেছেন অভিনেতা রণবীর সিং। শুটিং করেছিলেন ২০২১ সালে। এর আগে অজয় দেবগন, অক্ষয় কুমার এমনকি প্রধানমন্ত্রী নরেন্দ্র মোদি নিজেও শুটিং করেছিলেন বেয়ারের সঙ্গে।

Related Articles

Leave a Reply

Your email address will not be published.

Back to top button